Friday, October 18, 2024
Homeরাজ্যনদিয়াToto driver missing for 5 days ৫ দিন ধরে নিখোঁজ টোটো চালক,...

Toto driver missing for 5 days ৫ দিন ধরে নিখোঁজ টোটো চালক, অপহরণের অভিযোগ পরিবারের

সুরজিৎ দাস, নদিয়া, ইন্ডিয়া নিউজ বাংলা,Toto driver missing for 5 days : টোটো নিয়ে বাড়ি থেকে বেরিয়ে ৫ দিন ধরে নিখোঁজ টোটো চালক। অনেক খোঁজাখুঁজির পর তাঁর কোনও খোঁজ না পেয়ে অবশেষে থানায় অভিযোগ করে পরিবার। পরিবারের অভিযোগ, পরিবারের লোক থানায় খবর দিলে টোটো চালককে খুন করা হবে,এই লিখে তাদের কাছে একটি মেসেজ আসে। পুলিশ এবং পরিবারের প্রাথমিক ধারণা অপহরণ করা হয়েছে ওই টোটো চালককে।

পুলিশে খবর দিলে খুনের হুমকি,Toto driver missing for 5 days

ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুর থানার হরিপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত মেলারমাঠ এলাকায়। এবং নিখোঁজ টোটোচালকের নাম সুকান্ত বিশ্বাস। সে হরিপুর গ্রাম পঞ্চায়েতের এলাকারই বাসিন্দা। পরিবার সূূত্রে  খবর, প্রতিদিনের মতো গত বুধবারও টোটো নিয়ে বের হয় সুকান্ত বিশ্বাস। দুপুরে তার স্ত্রীকে ফোনে জানায়    আরোও একটি ভাড়া নিয়ে সে মায়াপুর যাচ্ছে। ফিরতে দেরি হবে। কিন্তু বেলা গড়িয়ে যাওয়়়ার পরেও সুকান্ত বাড়়ি় না এবং ফোন বন্ধ থাকায় চিন্তিত হয়ে পড়েন পরিবারের সদস্যরা।

অনেক খোঁজাখুঁজির পরে সুকান্ত বাবুর কোনো খোঁজ না পেয়ে এবং সে সারা রাত বাড়ি না ফেরায় বৃস্পতিবার শান্তিপুর থানায় একটি লিখিত অভিযোগ করে তার বাড়ির লোকেরা। সুকান্ত বিশ্বাসের স্ত্রী লক্ষ্মী বিশ্বাসের দাবি, থানায় অভিযোগ জানানোর পরেই তার ফোনে একটি হুুুমকি মেসেজ আসে। সেই মেসেজে বলা হয়েছে, পুনরায় পুুলিশে সঙ্গে যোগাযোগ করলে সুকান্ত বিশ্বাসকে খুন করা হবে।

ফোন বন্ধ থাকায় তদন্তে অসুবিধা পুলিশের

সূত্রের খবর, সুকান্ত বিশ্বাস তার টোটো বিক্রি করে দিয়েছিলেন কোন এক ব্যক্তির কাছে। যদিও তার পরিবারের লোক টোটো বিক্রির ঘটনা অস্বীকার করেছে। ৫ দিন পরে এখনও নিখোঁজ রয়েছেন সুকান্ত বাবু।পুলিশের পক্ষ থেকেও ইতিমধ্যে খোঁজ শুরু হয়েছে নিখোঁজ টোটো চালকের। তবে তার ফোন বন্ধ থাকার কারণে তদন্তে সমস্যার মুখে পড়তে হচ্ছে পুলিশকে।টোটো চালকের স্ত্রী এবং মা চাইছেন যত দ্রুত সম্ভব সুকান্ত বিশ্বাসকে খুঁজে বের করুক পুলিশ।

আরোও পড়ুন : ১৫ দিন ধরে মেয়ের পচাগলা দেহ আগলে মা! রবিনসনকাণ্ডের ছায়া হাওড়ায়

 

 

 

 

 

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular