Thursday, September 19, 2024
Homeরাজ্যRG Kar-কাণ্ডে এবার ‘বিপাকে’ তৃণমূল বিধায়ক সুদীপ্ত রায়, বাড়িতে সিবিআই হানা

RG Kar-কাণ্ডে এবার ‘বিপাকে’ তৃণমূল বিধায়ক সুদীপ্ত রায়, বাড়িতে সিবিআই হানা

আরজি কর-কাণ্ডে এ বার ‘বিপাকে’ তৃণমূল বিধায়ক সুদীপ্ত রায়। জানা গিয়েছে, বৃহস্পতিবার দুপুর ১টা নাগাদ সিবিআইয়ের অপরাধদমন শাখার আধিকারিকেরা সুদীপ্ত রায়ের সিঁথির মোড় সংলগ্ন বাড়িতে হানা দেন। এছাড়া বিধায়কের মালিকানাধীন একটি বেসরকারি হাসপাতালেও হানা দেয় সিবিআই৷

প্রসঙ্গত, আরজি কর হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান পদেও রয়েছেন শ্রীরামপুরের তৃণমূল বিধায়ক সুদীপ্ত। এছাড়া রাজ্যের হেল্‌থ রিক্রুটমেন্ট বোর্ডের সদস্য এবং ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলের প্রাক্তন সভাপতিও এই সুদীপ্ত রায়৷

আরও পড়ুন: RG Kar News: ডাক্তারদের চিঠির পিছনে ‘রাজনীতি’ দেখছেন Chandrima Bhattacharya

কী জানা গিয়েছে?

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাটির সূত্রে খবর, আরজি কর হাসপাতালে ধর্ষণ এবং খুনের ঘটনায় তদন্তের স্বার্থেই তল্লাশি অভিযান চালানো হচ্ছে সুদীপ্ত রায়ের বাড়ি এবং বেসরকারি হাসপাতালে।

বৃহস্পতিবার দুপুরে সুদীপ্ত রায়ের সিঁথির বাড়িতে উপস্থিত হয় সিবিআই। পাশাপাশি এই তৃণমূল বিধায়কের মালিকানাধীন একটি বেসরকারি হাসপাতালেও তল্লাশি চালানো হয়৷ দাবি করা হচ্ছে, সুদীপ্ত রায়কে ফোনে পাওয়া যাচ্ছে না।

উল্লেখ্য, এর আগে ২০২৩ সালের প্রথম দিকে রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান পদ থেকে সুদীপ্ত রায়কে সরিয়ে তৃণমূলের চিকিৎসক-নেতা শান্তনু সেনকে বসানো হয়েছিল। পরে অক্টোবর মাসে ওই পদ থেকে শান্তনুকে সরিয়ে ফের ফিরিয়ে আনা হয় সুদীপ্তকেই।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular