Tuesday, September 17, 2024
Homeরাজ্যদক্ষিণ দিনাজপুরThreat message in South Dinajpur গুলি ও গাঁজার প্যাকেট রেখে তোলাবাজির ছক!...

Threat message in South Dinajpur গুলি ও গাঁজার প্যাকেট রেখে তোলাবাজির ছক! তপন থানা এলাকায় ব্যবসায়ীকে মেসেজ পাঠিয়ে হুমকি পঞ্চায়েত সদস্যের

পীযূষ সরকার, দক্ষিণ দিনাজপুর, ইন্ডিয়া নিউজ বাংলা: করদহ এলাকায় এক ব্যবসায়ীর বাড়িতে গুলি ও গাঁজার প্যাকেট রেখে ৩ লক্ষ টাকা চেয়ে হুমকি দেওয়ার অভিযোগ। আর এই চাঞ্চল্যকর অভিযোগ উঠল এলাকারই পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে। ঘটনায় আতঙ্কে রয়েছেন ব্যবসায়ী-সহ তাঁর পরিবারের সদস্যরা। ওই ব্যবসায়ীর নাম জীবন প্রামাণিক। করদহ স্কুল মোড়ে তাঁর একটি ফাস্টফুডের দোকান রয়েছে।

গুলি ও গাঁজার প্যাকেট রেখে তোলাবাজির ছক তপন থানা এলাকায় Threat message in South Dinajpur

জানা যায়, সোমবার রাত্রি ৮টা নাগাদ ব্যবসায়ী জীবন প্রামাণিকের মোবাইলে প্রথমে একটি এসএমএস আসে। এসএমএসটি করেন সদ্য বিজেপি থেকে তৃণমূলে যাওয়া রামচন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের সদস্য অমল কিস্কু। এসএমএসে তিনি প্রথমে লেখেন, ‘তোমার বাড়ির জানালায় একটি প্যাকেট ফেলে রেখে এসেছি। যার মধ্যে রয়েছে একটি গুলি ও গাঁজা’। বাড়িতে তখন উপস্থিত ছিলেন ব্যবসায়ী জীবন প্রামাণিক ও তাঁর স্ত্রী। এই এসএমএসটি আসার পরে তাঁরা আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন। সাহস করে জানালা খুলতেই দেখেন জানালার উপরে পড়ে রয়েছে একটি প্যাকেট। যার মধ্যে রয়েছে একটি গুলি ও গাঁজার প্যাকেট। রাতের অন্ধকারে এমন ঘটনা ঘটায় আতঙ্কের মধ্যে রয়েছেন ওই এলাকার বাসিন্দারা।

অভিযোগের তির রামচন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের সদস্য অমল কিস্কুর দিকে Threat message in South Dinajpur

এসএমএস আসার পর থেকেই ব্যবসায়ীর মোবাইলে একের পর এক নম্বর থেকে হুমকি ফোন আসতে থাকে। পাশাপাশি ব্যবসায়ীর হোয়াটসঅ্যাপ নাম্বারেও একের পর এক মেসেজ আসতে থাকে পঞ্চায়েতের সদস্য অমল কিস্কুর। হোয়াটসঅ্যাপে তিন লক্ষ টাকা চেয়ে হুমকি দেয় অমল। একই সাথে এটাও হুমকি দিয়ে জানানো হয়, ‘এই কথা আর যাতে কেউ না জানতে পারে। জানতে পারলে আমাদের ছেলেপেলে গিয়ে মেরে দিয়ে আসবে’। পাশাপাশি হোয়াটসঅ্যাপে আরও মেসেজ পাঠানো হয়। বলা হয়, ‘তিন লাখ টাকা দিতে হবে আপনাকে। নয়তো আপনাকে বা আপনার শ্বশুরকে গুলি করে মেরে দেওয়া হবে। জান্নাতের স্যাম্পল পাঠানো আছে দেখে নিন যদি বিশ্বাস না হয়’।

ভয়াবহ এই ঘটনার কথা রাতে সকলকে জানানো হলেও পরের দিন অর্থাৎ আজ তপন থানায় জানানো হয়। প্রথমে তপন থানা অভিযোগ নিতে অস্বীকার করলে এই প্রতিবেদক বিভাগীয় অফিসারের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলতেই লিখিত অভিযোগটি নেওয়া হয়। জীবন প্রামাণিক লিখিত অভিযোগ দায়ের করেন রামচন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের সদস্য অমল কিস্কুর বিরুদ্ধে। এ বিষয়ে ব্যবসায়ী জীবন প্রামাণিকের স্ত্রী পর্ণা প্রামানিক জানিয়েছেন, ‘ঘটনার পর থেকেই আতঙ্কের মধ্যে রয়েছি আমরা। আমাদের সঙ্গে কারও কোনওরকম শত্রুতা নেই। কেন এই ধরনের ঘটনা ঘটল তার তদন্ত করুক পুলিশ।’

আরও পড়ুন : Cartoonist Narayan Debnath Passes Away প্রয়াত বাঙালির আইকন নারায়ণ দেবনাথ

—–
Published by Subhasish Mandal

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular