Tuesday, September 17, 2024
Homeরাজ্যনদিয়াTaherpur Municipality তাহেরপুর পৌরসভার ফলাফল নিয়ে শাসক-বিরোধী তরজা তুঙ্গে

Taherpur Municipality তাহেরপুর পৌরসভার ফলাফল নিয়ে শাসক-বিরোধী তরজা তুঙ্গে

সুরজিৎ দাস, নদিয়া, ইন্ডিয়া নিউজ বাংলা :Taherpur Municipality ভোটের আগের দিন মানুষকে ভয় দেখিয়ে টাকা বিলি করে কার্যত পৌরসভা দখল করেছে বামফ্রন্ট, চাঞ্চল্যকর দাবি তৃণমূলের। তৃণমূল সন্ত্রাস না তৈরি করলে আরও বেশি আসনে জয় পেতাম পাল্টা দাবি বামফ্রন্টের। নদিয়ার তাহেরপুর পৌরসভা নিয়ে শাসক-বিরোধী রাজনৈতিক তরজা তুঙ্গে। যদিও বিজেপি হারের কারণ হিসেবে নিজেদের ব্যর্থতা স্বীকার করেছে।

গোটা রাজ্য জুড়ে যখন পৌরসভা ভোটের ফলাফলে যখন সবুজ আবির উড়ছে, ঠিক তখন একমাত্র পৌরসভা তাহেরপুরে নিজেদের জায়গা ধরে রাখলো বামফ্রন্ট। তাহেরপুর পৌরসভার ১৩টি আসনের মধ্যে ৮টি জয়লাভ করে সংখ্যাগরিষ্ঠতা অর্জন করেছে লাল শিবির।

তাহেরপুর পৌরসভা ভোটের ফলাফল নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে রাজনৈতিক তরজা। হারের কারণ হিসেবে তাহেরপুরের তৃণমূল নেতা পরিতোষ ঘোষের দাবি, ভোটের আগের দিন বামফ্রন্টের দুষ্কৃতী বাহিনী গোটা রাত জুড়ে তাণ্ডব চালিয়েছে তাহেরপুরে। মানুষকে ভয় দেখানো থেকে শুরু করে টাকা বিলি করা হয়েছে। নাহলে এই পৌরসভায় আমরা জয়লাভ করতাম। যদিও তাহেরপুর সিপিআইএম নেতৃত্ব তৃণমূলের তোলা অভিযোগ অস্বীকার করে পাল্টা দাবি করেছেন, তৃণমূল যদি সন্ত্রাস না চালাতো, ভোটের দিন ছাপ্পা বুথ দখল না করত তাহলে আরও বেশি আসনে জয়লাভ করে আমরা সংখ্যাগরিষ্ঠতা অর্জন করতাম।

এদিকে তাহেরপুরের বিজেপি তাদের ব্যর্থতার দায় স্বীকার করেছে। তাদের দাবি সাংগঠনিকভাবে দুর্বল ও তার কারণেই তারা তাহেরপুরে দাগ ফোটাতে পারেনি। সব মিলিয়ে তাহিরপুরের ফলাফল নিয়ে রাজনৈতিক তরজা তুঙ্গে।

Taherpur Municipality

আরও পড়ুন : OC change in Taherpur তৃণমূল হারতেই কয়েক ঘণ্টার মধ্যেই ওসি বদল তাহেরপুরে

Published by Subhasish Mandal

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular