Tuesday, September 17, 2024
HomepoliticalSuvendu targets TMC পুলিশ তৃণমূলকে বাঁচিয়ে রেখেছেঃ শুভেন্দু

Suvendu targets TMC পুলিশ তৃণমূলকে বাঁচিয়ে রেখেছেঃ শুভেন্দু

Suvendu targets TMC পুলিশ তৃণমূলকে বাঁচিয়ে রেখেছেঃ শুভেন্দু

সৌম্য  প্রামানিক, ইন্ডিয়া নিউজ বাংলা:  পূর্ব মেদিনীপুর পুলিশ তৃণমূলকে বাঁচিয়ে রেখেছে। তৃণমূলের সঙ্গে মানুষ নেই, ভোটার নেই, সমর্থক নেই। পূর্ব মেদিনীপুর জেলার কাঁথিতে আক্রান্ত হওয়া বিজেপি সমর্থকের বাড়িতে দেখা করতে গিয়ে একই তীরে রাজ্যের শাসক দল তৃণমূল এবং রাজ্যের পুলিশকে বিঁধলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

পূর্ব মেদিনীপুর পুলিশ তৃণমূলকে বাঁচিয়ে রেখেছে

উল্লেখ্য, গত ২৭ জানুয়ারি কাঁথি পুরসভার ৭নং ওয়ার্ডে নির্বাচনের দেওয়াল লিখতে গিয়ে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হন বিজেপি সমর্থক রূপম মাইতি। সেই ঘটনায় আক্রান্ত হওয়া বিজেপি সমর্থকদের বাড়িতে শনিবার বিকেলে যান শুভেন্দু। আর সেখান থেকেই নানা ভাষায় রাজ্যের শাসক দলকে কটাক্ষ করেন তিনি।

তিনি আরো বলেন, “এখানকার পুলিশ বাড়ি- বাড়ি, ওয়ার্ডে- ওয়ার্ডে গিয়ে বলছে সব ভোটের পরে হয়ে যাবে। এসব অসভ্যতামী এখানে ছিল না। খুবই শান্তিপূর্ণ জায়গা। এখানে সব দল থাকে। এই পরিবেশ কখনো ছিল না।” তিনি নিদান দিয়ে বলেন, “পরিবেশ সুস্থ করতে হবে। কিভাবে সুস্থ পরিবেশ করতে হয় আমি জানি।

“কেমন ক্যাটাগরির জোঁক হলে টাটা লবন দিতে হয় আর কোথায় দাদনপাত্র বাড়ের লবণ দিতে হয় সেটা আমি ভালো জানি।”

কেমন ক্যাটাগরির জোঁক হলে টাটা লবন দিতে হয় আর কোথায় দাদনপাত্র বাড়ের লবণ দিতে হয় সেটা আমি ভালো জানি।” বিজেপি কর্মীদের ওপর আক্রমণ নিয়ে তিনি বলেন, “এসব যত করছে ভালো হচ্ছে। ততো ফাঁকা হয়ে যাচ্ছে। মমতা ব্যানার্জি নিজে প্রচার করার পরও দক্ষিণ কাঁথি ও উত্তর কাঁথি হেরেছে। এগুলো যত করবেন বিচ্ছিন্ন হবেন। মানুষ যাকে চাইবে তাকেই রাখবে। আর এই গুন্ডাগর্দি যারা করছে তাদের বলে রাখি আমি সিপিএমের অনেক মাতব্বরি দেখেছি। সেগুলো নেই সব সাইনবোর্ড হয়ে গেছে। এখন যারা করছে এদের অবস্থা ঠিক একই হবে।” পুরসভার ভোট নিয়ে শুভেন্দু বলেন, “আমরা প্রত্যেকটা মানুষের হৃদয়ে আছি। ভোটকেন্দ্রে গেলেই পদ্মফুল ছাড়া কোন হিন্দু লোক অন্য জায়গায় ভোট দেবে না।”

Published by Samyajit Ghosh

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular