Tuesday, September 17, 2024
HomePoliceSukanta harassed, allege BJP  বিজেপি সভাপতিকে কালো পতাকা, কর্মী সম্মেলনকে কেন্দ্র করে...

Sukanta harassed, allege BJP  বিজেপি সভাপতিকে কালো পতাকা, কর্মী সম্মেলনকে কেন্দ্র করে উত্তাল রামকৃষ্ণপুরর মোড়, পাল্টা বিজেপির অব‍রোধ

 

শম্ভুনাথ মন্ডল, ইন্ডিয়া নিউজ বাংলা, দক্ষিণ ২৪ পরগনা: দক্ষিণ ২৪ পরগনার কুলপি ব্লকের রামকৃষ্ণপুর এলাকায়  বিজেপি কর্মী সম্মেলনকে কেন্দ্র করে উত্তাল হয়ে ওঠে রামকৃষ্ণপুরের মোড়। পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে উত্তাল হয়ে ওঠে। পুলিশের লাঠিচার্জ  হয়।

বিজেপির কর্মী সম্মেলন হওয়ার কথা ছিল বেলা ১২ টায়। সেইমতো রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার সাড়ে এগারোটা নাগাদ এসে পৌঁছন রামকৃষ্ণপুর মোড়ে। সেখানে আসার আগে সুকান্ত মজুমদারকে কালো পতাকা দেখায় তৃণমূলের সর্মথকরা। ‘সুকান্ত মজুমদার গোব্যাক’ ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে শ্রীনগরমোড়।

Sukanta harassed, allege BJP 

Sukanta harassed, allege BJP  বিজেপি সভাপতিকে কালো পতাকা, কর্মী সম্মেলনকে কেন্দ্র করে উত্তাল রামকৃষ্ণপুরর মোড়, পাল্টা বিজেপির অব‍রোধ

এরপর রাজ্য সভাপতিকে এই কালো পতাকা দেখানোর প্রতিবাদে বিজেপি কর্মী সমর্থক রামকৃষ্ণপুর মোড়ে রাস্তা অবরোধ করে প্রতিবাদ জানায়। ঘটনাস্থলে আসে কুলপি থানার বিশাল পুলিশবাহিনী পুলিশ। লাঠিচার্জ করে বিজেপি কর্মী সমর্থকদের উপর। এতে বিজেপি কর্মী সমর্থকদের অনেকেই আহত হন।

এনিয়ে ক্ষুব্দ রাজ্য সভাপতি বিজেপি সমর্থকদের অভিযোগ পুলিশ শাসকদলের মদদপুষ্ট হয়ে তাদের উপর নির্বিচারে লাঠি চালিয়েছেন। এরই প্রতিবাদে রাজ্য সভাপতির নির্দেশ মত কি ধরনের পদক্ষেপ নেয়া হবে তা তারা আলোচনায় বসেছেন।

 

Published by Samyajit Ghosh

 

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular