Sunday, September 8, 2024
Homeরাজ্যউত্তর ২৪ পরগণাSuicidal lover at Bongaon অন্তঃসত্ত্বা হয়ে পড়ে প্রেমিককে বিয়ের প্রস্তাব! আত্মঘাতী প্রেমিকা

Suicidal lover at Bongaon অন্তঃসত্ত্বা হয়ে পড়ে প্রেমিককে বিয়ের প্রস্তাব! আত্মঘাতী প্রেমিকা

সোমনাথ মজুমদার, বনগাঁ, ইন্ডিয়া নিউজ বাংলা : Suicidal lover at Bongaon দীর্ঘদিনের ভালোবাসার সম্পর্ক। আর তার জেরেই বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস। এমনকী সম্প্রতি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে প্রেমিককে বিয়ের জন্য প্রস্তাব দিয়ে প্রত্যাখ্যান হওয়ায় অভিমানে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা! এমন অভিযোগ তুলে অভিযুক্ত প্রেমিকের বাড়ির সামনে বিক্ষোভ মৃত ছাত্রীর পরিবারের সদস্যদের৷ ঘটনাটি ঘটেছে বনগাঁ থানার ছয়ঘড়িয়া ফুলতলা এলাকায়।

অভিযুক্ত প্রেমিক সুরজ বিশ্বাস

বনগাঁ ছয়ঘড়িয়া ফুলতলা এলাকায় মামার বাড়িতেই থাকত ছাত্রী রিয়া দাস। সম্প্রতি কৃষ্ণনগর এলাকায় বাড়ি ভাড়া নিয়ে মা ও বোনের সাথে থাকতে শুরু করে। শনিবার সেখানেই আত্মহত্যা করে রিয়া। ঘটনায় অভিযোগ উঠেছে ছয়ঘরিয়া ফুলতলা এলাকার যুবক সুরজ বিশ্বাসের বিরুদ্ধে। মৃত রিয়ার কাকা সঞ্জয় দাস বলেন, দীর্ঘদিনের সম্পর্ক ছিল।  সম্প্রতি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে রিয়া। এরপর সুরজকে বিয়ের কথা বলতেই অস্বীকার করে সুরজ৷  মৃতার কাকার আরও অভিযোগ, এদিন দুর্ঘটনার কথা সুরজের বাবাকে জানালে তিনি বিষয়টি মিটমাট করে নেওয়ার প্রস্তাব দেন। জানান বাড়িতে ছোট ছেলের বিয়ে তাই দিন পাঁচেক পরে বিষয়টি নিয়ে আলোচনা করে মিটমাট করবেন।

রবিবার রাতে রিয়ার মৃতদেহ নিয়ে সুরজের বাড়ির সামনে বসে বিক্ষোভ দেখাতে থাকেন পরিবারের সদস্যরা। এ বিষয়ে রিয়ার দিদি সুদীপা দাস বলেন, বোন আত্মহত্যা করার আগেও সুরজকে ফোন করেছিল। ও গুরুত্ব দেয়নি।  আমরা ওর শাস্তি দাবি করছি। বোনের মৃত্যুর আগে ফেসবুকে মৃত্যুর কারণ লিখে গেছে বলে দাবি করেন দিদি সুদীপা৷ আর এই ঘটনার খবর পেয়ে বনগাঁ থানার পুলিশ পৌঁছায় ঘটনাস্থলে। মৃতদের পরিবারের সদস্যদের সাথে কথা বলে মৃতদেহ সৎকারের ব্যবস্থা করে পুলিশ।

Suicidal lover at Bongaon

আরও পড়ুন : UP Assembly Election 2022 7th Phase Voting উত্তরপ্রদেশে সপ্তম ও শেষ ধাপের ভোটগ্রহণ শুরু হয়েছে

———–
Published by Subhasish Mandal  

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular