Sunday, September 8, 2024
Homeরাজ্যপশ্চিম বর্ধমানReturned from Ukraine অবশেষে নিজভূমে ফিরলেন দুর্গাপুরের তিন পড়ুয়া

Returned from Ukraine অবশেষে নিজভূমে ফিরলেন দুর্গাপুরের তিন পড়ুয়া

কৌশিক বোস, দুর্গাপুর, ইন্ডিয়া নিউজ বাংলা : Returned from Ukraine ‘খুব খারাপ অবস্থা ইউক্রেন সীমান্তে। একে প্রচণ্ড ঠান্ডা, দ্বিতীয়ত ইউক্রেন সেনা অত্যাচার চালাচ্ছে। ভাবিইনি আর কোনওদিন বাবা-মাকে দেখতে পাব।’ ইউক্রেন থেকে ফিরে অণ্ডাল বিমানবন্দরে নেমে এমনই প্রতিক্রিয়া জিনাত আলমের। যুদ্ধবিধ্বস্ত ইউক্রেন থেকে দুর্গাপুরের ৩ ডাক্তারি পড়ুয়া বুধবার বিকেলে দুর্গাপুরের কাজী নজরুল ইসলাম বিমানবন্দর নামলেন।

দুর্গাপুরের তিন কন্যা নেহা খান, জিনাত আলাম, বিপাশা সাহু ডাক্তারি নিয়ে পড়াশোনা করতে ইউক্রেনে গিয়েছিলেন। রাশিয়ার সাথে ইউক্রেনের যুদ্ধ শুরু হওয়ার পর থেকে উদ্বেগে দিন কাটছিল এই তিন কন্যার পরিবারের। অবশেষে ভারত সরকারের ঐকান্তিক প্রচেষ্টায় যুদ্ধবিধ্বস্ত ইউক্রেন থেকে দুর্গাপুরের এই তিন কন্যাকে ফিরিয়ে আনা হল বাড়ি।

জিনাত আলাম, বিপাশা সাহুর প্রতিক্রিয়া Returned from Ukraine

বুধবার দুর্গাপুরের কাজী নজরুল ইসলাম বিমানবন্দরে এই তিন ডাক্তারি ছাত্রীকে দেশের মাটিতে অভ্যর্থনা জানাতে উপস্থিত ছিলেন দুর্গাপুর পশ্চিম কেন্দ্রের বিধায়ক লক্ষণ ঘড়ুই, পাণ্ডবেশ্বর বিধানসভা কেন্দ্রের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী, দুর্গাপুর নগর নিগমের পুরমাতা ধৃতি ব্যানার্জি জালান, বোরো চেয়ারম্যান রমাপ্রসাদ হালদার-সহ একাধিক বিশিষ্ট ব্যক্তিবর্গ। স্থানীয় জেলা প্রশাসনের পক্ষ থেকে এই তিন ডাক্তারি ছাত্রীকে তাঁদের পরিবার-সহ বাড়ি পৌঁছে দেওয়ার সুবন্দোবস্ত করা হয়।

দেশে ফিরে স্বস্তিতে নেহা খান Returned from Ukraine

Returned from Ukraine

আরও পড়ুন :  Clashes in Cooch Behar পৌরনির্বাচন শেষ হতেই সন্ত্রাস শুরুর অভিযোগ কোচবিহারে

———–
Published by Subhasish Mandal  

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular