Friday, September 20, 2024
HomeCourtRampurhat: CBI file FIR সিবিআইয়ের এফ আই আর, শুক্রবার রাতেই...

Rampurhat: CBI file FIR সিবিআইয়ের এফ আই আর, শুক্রবার রাতেই রামপুরহাটে বিশেষ দল

Rampurhat: CBI file FIR 

রনিক দত্ত ইন্ডিয়া নিউজ বাংলা কলকাতা: হাই কোর্টের নির্দেশে  রামপুরহাট হত্যাকাণ্ডের তদন্তভার সিবিআই এর হাতে । আদালত এর নির্দেশের পরই সিবিআই এর অন্দর মহলে শুরু হয়েছে তোড়জোড়।

শুক্রবারই এফআইআর দায়ের করল সিবিআই ৩২০,১২০বি সহ দশটি ধারায় এফআইআর দায়ের করে সিবিআই।

সূত্র অনুসারে আদালতের নির্দেশে যে সিট গঠিত হবে তার পর্যবেক্ষণে থাকবেন একজন জয়েন্ট ডিরেক্টর ও ডি আই জি পদ মর্যাদার অফিসার । আপাতভাবে স্থির হয়েছে বিধাননাগরের সি জি ও কমপ্লেক্সে এর স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ থেকে তদন্ত পরিচালিত হবে । কলকাতার পাশাপাশি আসানসোল থেকেও প্রয়োজনে টিম যাবে বীরভূমে, বলে আপাত ভাবে স্থির হয়েছে ।

সিজিও কমপ্লেক্সে সিবিআই আধিকারিকরা

Rampurhat: CBI file FIR, form special team  সিবিআইয়ের এফ আই আর, শুক্রবার রাতেই রামপুরহাটে  বিশেষ দল

সূত্র অনুসারে তদন্ত ভার হাতে নিয়ে সিবিআই রাজ্য পুলিশ এর কাছ থেকে কেস ডায়েরি , উদ্ধার হওয়া নমুনা নিজেদের সংগ্রহে নেবে । ধৃত আনারুল শেখ এর হেফাজত নেবে সিবিআই । অন্যদিকে আদালত এর নির্দেশে বৃহত্তর ষড়যন্ত্র খুঁজে বার করতে বা এই ঘটনার সঙ্গে স্থানীয় রাজনীতি বা বেআইনি আর্থিক লেনদেন বা বালি পাচার চক্র যুক্ত আছে কিনা জানতে অপসারিত ওসি সহ সংশ্লিষ্ট পুলিশ অফিসারদের প্রয়োজনে জিজ্ঞাসাবাদ করা হবে। খতিয়ে দেখা হবে ওই সব অফিসারদের ফোন কল লিস্ট । একই সঙ্গে এই ঘটনায় প্রভাবশালীদের জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে সূত্রের খবর ।

 

Published by Samyajit Ghosh

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular