Thursday, September 19, 2024
HomePOLITICSPM Modi Kolkata Road Show : সপ্তম দফার আগে মঙ্গলবার কলকাতায় রোড...

PM Modi Kolkata Road Show : সপ্তম দফার আগে মঙ্গলবার কলকাতায় রোড শো মোদীর

লোকসভা নির্বাচনের ৬টি দফা সম্পন্ন। বাকি মাত্র আর একটি দফা। আর তার আগে বঙ্গে নির্বাচনী প্রচারে মঙ্গলবার রোড শো (PM Modi Kolkata Road Show) রয়েছে মোদীর। বলা যেতে পারে মোদীর এই মেগা রোড শো-এ চোখ রয়েছে প্রায় সকলেরই।

মোদীর নির্বাচনী প্রচার কর্মসূচি?

জানা গিয়েছে, বারাসাত ও যাদবপুর লোকসভা কেন্দ্রে জোড়া সভা এবং কলকাতা উত্তর লোকসভা কেন্দ্রে রোড শো (PM Modi Kolkata Road Show) রয়েছে মোদীর। প্রথম সভা তিনি করবেন দুপুর দু’টোয়, বারাসাত লোকসভা কেন্দ্রের অন্তর্গত অশোকনগরের হরিপুর খেলার মাঠে। এরপরে তাঁর দ্বিতীয় সভা রয়েছে এরপর বিকেল চারটেয় যাদবপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত বারুইপুরের সাগর সঙ্ঘ মাঠে। বিকেল ৫.৫৫ নাগাদ কলকাতা উত্তরের বিজেপি প্রার্থী তাপস রায়ের সমর্থনে শ্যামবাজার পাঁচ মাথার মোড় থেকে সিমলা স্ট্রিটে স্বামী বিবেকানন্দর বাড়ি পর্যন্ত রোড শো করবেন মোদী।

এদিকে, আজ একই দিনে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়েরও জোড়া রোড শো এবং বেহালা চৌরাস্তায় একটি জনসভা রয়েছে। বিরাটি থেকে বিমানবন্দর এবং এন্টালি মার্কেট থেকে পার্কসার্কাস পর্যন্ত রোড শো করবেন বলে সূত্রের খবর।

আরও পড়ুন : Amit Shah on UCC : তৃতীয়বারের জন্য মোদী সরকার এলে সারাদেশে কার্যকর হবে Uniform Civil Code

উল্লেখ্য, মঙ্গলবার একটি সাক্ষাৎকারে তৃণমূলের প্রতি তোপ দেগে মোদী বলেন, বাংলায় অস্তিত্ব রক্ষার লড়াইয়ে নেমেছে তৃণমূল। সমগ্র দেশের মধ্যে পশ্চিমবঙ্গে বিজেপি সবথেকে ভালো ফল করবে বলে আশাবাদী মোদী।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular