Tuesday, September 17, 2024
HomeBreakingPM Modi in Bengal : বাংলার মাটি থেকেই মমতা সরকারকে নিশানা করে...

PM Modi in Bengal : বাংলার মাটি থেকেই মমতা সরকারকে নিশানা করে একের পর এক তোপ মোদীর!

লোকসভা নির্বাচনের শেষ দফার আগে মঙ্গলবার বাংলায় ঝোড়ো প্রচার সারলেন নরেন্দ্র মোদী (PM Modi in Bengal)। রোড শো থেকে জনসভা, সর্বত্রই এদিন মোদী ক্যারিশমা দেখল বাংলা! উত্তর কলকাতার বিজেপি প্রার্থী তাপস রায়ের সমর্থনে রোড শো করেন মোদী। হুডখোলা গাড়িতে মোদীর সঙ্গে ছিলেন তাপস রায় এবং দমদমের প্রার্থী শীলভদ্র দত্ত। ছিলেন বঙ্গ বিজেপির দুই সেনাপতি সুকান্ত মজুমদার এবং শুভেন্দু অধিকারীও। বাগবাজারে সারদা মায়ের বাড়িতে পুজো এবং শ্যামবাজারে নেতাজি-মূর্তিতে পুষ্পার্ঘ্য দিয়ে প্রচার সারেন তিনি।

আবার উত্তর ২৪ পরগনার অশোকনগরের সভা থেকে আবারও মোদীর (PM Modi in Bengal) মুখে শোনা যায় সন্দেশখালি প্রসঙ্গ। শেখ শাহজাহানের নাম নিয়ে রাজ্যের শাসকদলকে নিশানা করেন প্রধানমন্ত্রী। সেই সঙ্গে বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্রেরও ভূয়সী প্রশংসা করেন তিনি। রেখার সমর্থনে তিনি বলেন, ‘তৃণমূল মাকে ভয় দেখিয়েছে। তাই বাহাদুর বেটি রেখাতে জেতাতে হবে।’

আরও পড়ুন : PM Modi Kolkata Road Show : সপ্তম দফার আগে মঙ্গলবার কলকাতায় রোড শো মোদীর

এদিনই বঙ্গে পা রাখার আগে এক সংবাদ সংস্থাকে দেওয়া মোদীর (PM Modi in Bengal) সাক্ষাৎকার প্রকাশ্যে আসে। যেখানে বঙ্গে গেরুয়া ঝড়ের সম্ভাবনা প্রসঙ্গে আত্মবিশ্বাসের সুর শোনা যায় তাঁর গলায়। তৃণমূলের প্রতি তোপ দেগে মোদী বলেন, ‘বাংলায় অস্তিত্ব রক্ষার লড়াইয়ে নেমেছে তৃণমূল।’ সমগ্র দেশের মধ্যে পশ্চিমবঙ্গে বিজেপি সবথেকে ভালো ফল করবে বলে আশাবাদী মোদী।

উল্লেখ্য, ২০১৯-এ লোকসভা ভোটে ১৮টি আসন জেতে বিজেপি। আর সেখান থেকেই যেন চব্বিশের লড়াইয়ের পথ আরও মসৃণ হয়ে যায় পদ্ম শিবিরের কাছে। শাসকদলকে টেক্কা দিয়ে মানুষের আস্থা জয় করে চলতি নির্বাচনে যে বিজেপি ভালো ফল করবে সেই বিষয়ে আশাবাদী বিজেপির নেতা-কর্মী-সমর্থকেরা। তবে শেষ হাসি হাসবে কে জানতে আরও একটু অপেক্ষা।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular