Thursday, September 19, 2024
Homeরাজ্যনদিয়াNadia's millionaire lorry driver রাতারাতি কোটিপতি! নিরাপত্তার কারণে কোতোয়ালি থানার দ্বারস্থ কৃষ্ণনগরের...

Nadia’s millionaire lorry driver রাতারাতি কোটিপতি! নিরাপত্তার কারণে কোতোয়ালি থানার দ্বারস্থ কৃষ্ণনগরের লরিচালক

সুরজিৎ দাস, নদিয়া, ইন্ডিয়া নিউজ বাংলা:  রাতারাতি কোটিপতি হলেন নদিয়ার কৃষ্ণনগর কোতোয়ালি থানার এক লরি ডাইভার। ২০০৭ সাল থেকে লরি চালিয়ে দিনযাপন করেন। লরি চালাতে চালাতে একটি লরিও কিনে ফেলেছিলেন কিন্তু সেই লরির কিস্তির টাকা শোধ করতে না পারায় বাধ্য হয়েই বিক্রি করে দিতে হয়েছে লরিচালক শঙ্কর সরকারকে। বছর চল্লিশের শঙ্কর জানালেন, ছোটবেলা থেকেই অনেক কষ্ট করে দিনযাপন করেন। পাশাপাশি বছরখানেক ধরে কাটছেন লটারির টিকিটও। কিন্তু একেবারে কোটি টাকা স্বপ্নেও ভাবতে পারেননি।

রাতারাতি কোটিপতি কৃষ্ণনগরের লরিচালক Nadia’s millionaire lorry driver 

আরও পড়ুন : Second List Of UP Congress : উত্তরপ্রদেশে কংগ্রেসের দ্বিতীয় তালিকা প্রকাশ, ৪১ জন প্রার্থীর মধ্যে ১৬ মহিলা

২০০৬ সাল থেকে লটারির টিকিট কেটে রাতারাতি কোটি টাকার মালিক হয়ে শঙ্কর সরকার জানালেন, গরিব চাষিঘরের সন্তান আমরা। এত টাকা একসঙ্গে দেখিনি। তবে এই টাকা দিয়ে ৫ কাটা জায়গা কিনব এবং মায়ের একটি মন্দির বানাব। পাশাপাশি গাড়ির একটি ফিনান্স ছিল, সেটি ছাড়াব।

একসঙ্গে এতগুলো টাকা পাওয়ার খবর চারদিকে প্রচার হতেই বিড়ম্বনায় পড়েছেন শঙ্কর। যেখানেই যাচ্ছেন কোটি টাকার পাওয়ার খবরে লোকজন ঘিরে ধরছেন। অগত্যা পাড়ার এক সহৃদয় নাগরিকের সঙ্গে কৃষ্ণনগর কোতোয়ালি থানায় এসে সমস্ত বিষয়টি জানান শঙ্কর সরকার এবং স্ত্রী মণিকা সরকার। স্ত্রী জানান, লটারির টিকিট কাটত বলে সংসারের অশান্তি হত। ঠিকঠাক খাবার জুটত না। তবে একসাথে এতগুলো টাকা পাওয়ায় খুব খুশি।

—–
Published by Subhasish Mandal

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular