Sunday, September 8, 2024
HomePOLITICSSuvendu Adhikari : 'সবকা সাথ সবকা বিকাশ-এর প্রয়োজন নেই, এটা বন্ধ হোক',...

Suvendu Adhikari : ‘সবকা সাথ সবকা বিকাশ-এর প্রয়োজন নেই, এটা বন্ধ হোক’, শুভেন্দুর মন্তব্যে বিতর্ক!

এই মুহুর্তে বঙ্গ রাজনীতি উত্তপ্ত রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) বক্তব্যকে কেন্দ্র করে। বুধবার সায়েন্স সিটি অডিটোরিয়ামে পশ্চিমবঙ্গ বিজেপির বর্ধিত প্রদেশ কার্যকারিণী বৈঠকে শুভেন্দু অধিকারী বক্তব্য রাখতে গিয়ে বলেন, ‘সবকা সাথ সবকা বিকাশ-এর প্রয়োজন নেই, এটা বন্ধ করা হোক।’ আর এখান থেকেই শুরু হয় বিতর্কের ঝড়।

শুভেন্দু অধিকারীর বক্তব্য:

লোকসভা ভোটের পর দলের পর্যালোচনা বৈঠকে কেন্দ্রীয় সরকারের মন্ত্র বদলের ডাক দেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। তিনি বলেন, ‘সবকা সাথ সবকা বিকাশ আর বলব না। যাঁরা আমাদের সঙ্গে আছে, তাঁদের সঙ্গে আমরা থাকব। সংখ্যালঘু মোর্চার দরকার নেই’। কেন তিনি এমন মন্তব্য করলেন? শুভেন্দুর বক্তব্য নতুন কোনও সমীকরণের ইঙ্গিত? এমনই বিভিন্ন প্রশ্ন এখন ঘোরাফেরা করছে রাজনীতির আঙিনায়।

আরও পড়ুন : Governor Defamation Case : ‘রাজ্যপালকে নিয়ে মর্যাদাহানিকর মন্তব্য নয়’, মমতাকে নির্দেশ কলকাতা হাইকোর্টের

এদিকে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) বিতর্কিত মন্তব্যের প্রেক্ষিতে প্রতিক্রিয়া দিতে গিয়ে সুকান্ত মজুমদার বলেন, ‘সবকা সাথ সবকা বিকাশ সরকারের নীতি। সরকার নিজের নীতি অনুযায়ী চলবে। শুভেন্দু অধিকারী যা বলেছেন সেটা তাঁর মনের কথা।’

বঙ্গ রাজনীতিতে তাঁর (Suvendu Adhikari) বক্তব্যকে কেন্দ্র করে এই তুমুল আলোড়নে সাফাই দিতে মাঠে নামেন শুভেন্দু অধিকারী। তিনি পরিষ্কার জানিয়ে দেন এই মন্তব্য তাঁর ব্যক্তিগত। এর সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর, ‘Sabka Sath Sabka Vikas’স্লোগানের কোনও সম্পর্ক নেই।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular