Tuesday, September 17, 2024
Homeরাজ্যMamata Banerjee : আপনারা বাংলা সামলান ,আর আমাকে দেশ থেকে বিজেপিকে...

Mamata Banerjee : আপনারা বাংলা সামলান ,আর আমাকে দেশ থেকে বিজেপিকে সরানোর দায়িত্ব দিন : মমতা বন্দ্যোপাধ্য়ায়

Mamata Banerjee

ইন্ডিয়া নিউজ বাংলা

কলকাতা: দলকে বিব্রত করে কোনরকম গোষ্ঠী কোন্দলকে কোনভাবেই বরদাস্ত করা হবে না বলে তৃণমূল কংগ্রেস স্পষ্ট জানিয়েছে। আজ কলকাতায় নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে দলের সাংগঠনিক নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দলের চেয়ারপার্সন হিসাবে নির্বাচিত হয়ে দলনেত্রী মমতা ব্যানার্জি সবাইকে সতর্ক করে বলেন, কেউ কারো সঙ্গে কোন দ্বন্দ্বে জড়াবেন না। তিনি এদিন বলেন, “দলই শেষ কথা, এটা সবসময় মাথায় রাখবেন।” বিজেপিকে কেন্দ্র থেকে সরাতে গেলে নিজেদের ঘর আরও মজবুত করা দরকার বলে তিনি জানিয়েছেন। তৃণমূল কংগ্রেস একলা চলেই ভারত জয় করবে বলেও তিনি দাবি করেছেন।

“দলই শেষ কথা, এটা সবসময় মাথায় রাখবেন।” ( “The Party is the last word, always keep it in mind.”   Mamata)

সম্প্রতি পদ্মশ্রী, পদ্মভূষণ নিয়ে অর্থাৎ পদ্ম সম্মান রাজনৈতিক দূষনে পরিনত হয়েছে বলে তিনি এইদিন অভিযোগ করেছেন। তৃণমূল কংগ্রেস এখন সর্বভারতীয় রাজনৈতিক দল হিসাবে স্বীকৃতি পেয়েছে বলে দাবি করেছেন তিনি। আজ সে কথা জানিয়ে ফের দলনেত্রী রাজ্য নেতৃত্বের উদ্দেশ্যে বলেন, “আপনারা বাংলা সামলান আর আমাকে দেশ থেকে বিজেপিকে সরানোর দায়িত্ব দিন।”

পেগাসাস দুর্বিষহ নাভিশ্বাস হয়ে উঠেছে ( Pegasus has become a nightmare of misery : Mamata)

কেন্দ্রীয় বাজেটের সমালোচনা করে দলনেত্রী এই দিন বলেন, বাজেটে হিরের দাম কমানো হলেও সাধারন মানুষের জন্য ডাল ভাতের কথা ভাবা হয়নি। পেগাসাস দুর্বিষহ নাভিশ্বাস হয়ে উঠেছে বলে তাঁর অভিযোগ। দল স্বামী বিবেকানন্দের আদর্শকে সামনে রেখে আন্দোলনে বিশ্বাসী বলে তিনি উল্লেখ করেছেন। দিল্লিতে দলের প্রথম কার্যকরী কমিটির বৈঠক থেকে গোটা দেশে বার্তা দেওয়া হবে বলেও তিনি জানিয়েছেন।
আজকের সাংগঠনিক নির্বাচন প্রক্রিয়ার স্বাক্ষী থাকার জন্য বিরোধী দলগুলিকে আমন্ত্রন জানান হলেও বিজেপিকে সেই তালিকায় রাখা হয়নি। দলনেত্রী আজও রাজ্যপাল জগদীপ ধনখড়ের ভূমিকার কড়া সমালোচনা করেন।

Mamata Banerjee

আর ও পড়ুন : Mamata attacks Dhankhar  : ফের মুখ্যমন্ত্রীর নিশানায় রাজ্যপাল, নাম না করে বললেন ঘোড়ারপাল

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular