Tuesday, September 17, 2024
Homeরাজ্যMamata Banerjee: ‘‘গঙ্গাসাগরে বেশি লোক পাঠাবেন না, হাইকোর্টের কড়াকড়ি আছে, হাইকোর্ট যা...

Mamata Banerjee: ‘‘গঙ্গাসাগরে বেশি লোক পাঠাবেন না, হাইকোর্টের কড়াকড়ি আছে, হাইকোর্ট যা নির্দেশ দিয়েছে, তা মেনে চলতে হবে।’’ : মুখ্যমন্ত্রী

ইন্ডিয়া নিউজ বাংলা

‘‘গঙ্গাসাগরে বেশি লোক পাঠাবেন না, হাইকোর্টের কড়াকড়ি আছে, হাইকোর্ট যা নির্দেশ দিয়েছে, তা মেনে চলতে হবে।’’ এই আর্জি জানালেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। বুধবার কলকাতার বাবুঘাটে গঙ্গাসাগর উপলক্ষে রাজ্য সরকারের ট্রানজিট ক্যাম্পে যান মুখ্যমন্ত্রী। দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা গঙ্গাসাগর যাত্রীদের সঙ্গে কথা বলেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যে যখন হু হু করে করোনা সংক্রমণ বাড়ছে তার মধ্যে কলকাতা হাইকোর্ট বিভিন্ন শর্ত আরোপ করে গঙ্গাসাগর মেলার অনুমতি দিয়েছেন। আদালতের সব শর্ত মেনে চলার জন্য মেলা যাত্রীদের জন্য আবেদন জানান।

বিভিন্ন রাজ্য় থেকে আসা মেলা যাত্রীদের উদ্দেশ্য মুখ্যমন্ত্রী বলেন ‘‘বিহার, উত্তরপ্রদেশ থেকে যারা আসছেন, তাদের স্বাগত। কিন্তু সবাই প্রশাসনের সঙ্গে সহযোগিতা করুন। কারও কাশি হলেই পরীক্ষা করুন, কোর্টের নির্দেশ মেনে চলুন। এমন কিছু করবেন না, যাতে পরিস্থিতি খারাপ হয়।’  ইতিমধ্যেই বাবুঘাট থেকে গঙ্গাসাগরের উদ্দেশ্যে রওনা দিয়েছেন তীর্থযাত্রীরা। রাজ্য় প্রশাসনের তরফে সকাল চলছে কোভিড পরীক্ষা, বিলি করা হচ্ছে মাস্ক, মেলা চত্বর ঘন ঘন স্যানিটাইজ করা হচ্ছে। তবে গতবারের তুলনায় এখনো পর্যন্ত তীর্থযাত্রীর সংখ্যা যথেষ্ঠ কম।

আরও পড়ুন :No crowd at Gangasagar Mela বিশেষ নিবন্ধ : জৌলসহীন গঙ্গাসাগর! ভিড় না হওয়ায় মন খারাপ সাধুদের

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular