Tuesday, September 17, 2024
HomeখবরMadhyamik Exam 2022 সদ‍্য মা হয়ে হাসপাতালে বসেই মাধ্যমিক পরীক্ষা দিলেন...

Madhyamik Exam 2022 সদ‍্য মা হয়ে হাসপাতালে বসেই মাধ্যমিক পরীক্ষা দিলেন ১৭ বছরের মুখি টুডু

 

পীযূষ সরকার, ইন্ডিয়া নিউজ বাংলা,দক্ষিণ দিনাজপুর : সদ‍্য মা হয়ে হাসপাতালে বসেই মাধ্যমিক পরীক্ষা দিলেন ১৭ বছরের মুখি টুডু ।  পরিবার সূত্রে খবর, গত ২৭সে মার্চ গঙ্গারামপুর হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন এবারের মাধ্যমিক পরীক্ষার্থী মুখি টুডু। পুত্র সন্তান জন্ম দেওয়ার পর গত শুক্রবার বাড়িতে ফিরে যান মাধ্যমিক পরীক্ষার্থী মুখি টুডু। রবিবার সকাল থেকে শরীর খারাপ হওয়ার কারণে গঙ্গারামপুর হাসপাতালে পুনরায় ভর্তি হন পরীক্ষার্থী মুখি টুডু।

সোমবার মাধ্যমিক পরীক্ষার দিন হাসপাতালে বসেই মাধ্যমিক পরীক্ষা দিলেন নবজাতক শিশুর মা মুখি টুডু। বংশিহারি ব্লকের সুদর্শন নগর হাই স্কুলের ছাত্রী মুখি টুডু। তার বাড়ি বংশিহারি ব্লকের পাথরঘাটা চ্যাংড়া এলাকায়।

হাসপাতাল সুপার জানিয়েছেন, প্রথমে তিনি মাধ্যমিক পরীক্ষার্থী হিসাবে পরিচয় দেননি। পরে মাধ্যমিক পরীক্ষার্থীর পরিচয় দিলে পরীক্ষার সমস্ত রকম ব্যবস্থা করেন হাসপাতাল কর্তৃপক্ষ।

Madhyamik Exam 2022 সদ‍্য মা হয়ে হাসপাতালে বসেই মাধ্যমিক পরীক্ষা দিলেন ১৭ বছরের মুখি টুডু

 

Madhyamik Exam 2022  এক নজরে বালুরঘাটে মাধ্যমিক পরীক্ষা

দক্ষিণ দিনাজপুর জেলায় এবারে ১৯ হাজার ৬৭২ জন মাধ্যমিক পরীক্ষার্থী রয়েছে। তার মধ্যে ১০ হাজার ৭৬০ জন ছেলে ও ৮ হাজার ৯১২ জন মেয়ে রয়েছে। জেলাজুড়ে মোট পরীক্ষা কেন্দ্র রয়েছে ৮২ টি। যার মধ্যে মেন ভেনু ১২ টি। বালুরঘাটে প্রধান পরীক্ষাকেন্দ্র থেকে সব কেন্দ্রে প্রশ্নপত্র ও উত্তরপত্র সুষ্ঠুভাবে আদান প্রদানের জন্য জেলার ট্রাফিক পুলিশ সতর্ক রয়েছে।

কোভিড পরিস্থিতিতে মাধ্যমিক পরীক্ষা হওয়ায় সব রকম ভাবেই সচেতনতার ব্যবস্থা নেওয়া হয়েছে জেলা প্রশাসনের পক্ষ থেকে। তবে দক্ষিণ দিনাজপুর জেলায় কোথাও ইন্টারনেট বন্ধ থাকার খবর নেই বলে জানা গেছে। অন্যদিকে দক্ষিণ দিনাজপুর জেলায় অ্যাডমিট না পাওয়ার সংখ্যা নেই বলে জানা গেছে। পাশাপাশি একজন পরীক্ষার্থীর অ্যাডমিট হারিয়ে গেছিল তাকেও পরীক্ষার দেওয়ার ব্যবস্থা করেছে প্রশাসন।

Published by Samyajit Ghosh

 

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular