Friday, September 20, 2024
Homeরাজ্যMadan Mitra: হাসপাতাল থেকে ছাড়া পেলেন মদন মিত্র ,ডাক্তারদের পরামর্শে ...

Madan Mitra: হাসপাতাল থেকে ছাড়া পেলেন মদন মিত্র ,ডাক্তারদের পরামর্শে মুখ বন্ধ রাখতে মুখে লিউকোপ্লাস্ট

ইন্ডিয়া নিউজ বাংলা

Madan Mitra was released from the hospital

জয়দেব গুহ, কলকাতা : মদন মিত্রের মুখে লিউকোপ্লাস্ট আঁটা। এভাবেই পিজি হাসপাতাল থেকে ছুটি পেলেন মদন মিত্র। ডাক্তারদের পরামর্শ এখন কোন কথা বলা যাবে না, মুখ বন্ধ রাখতে হবে। তাই তার মুখে লিউকোপ্লাস্ট।শুক্রবার মুখে লিউকোপ্লাস্ট লাগিয়ে এসএসকেএম হাসপাতালের উডবার্ন বিভাগ থেকে বের হন মদন মিত্র। লিখিত বিবৃতিতে চিকিৎসকদের ধন্যবাদ জানান তিনি।

দেড় মাস পর থেকে রাজনৈতিক কর্মসূচিতে যোগ দেবেন

তার তরফে জানানো হয় আগামী ১০ দিন কোনো কথা বলবেন না। দেড় মাস পর থেকে রাজনৈতিক কর্মসূচিতে যোগ দেবেন তিনি। কারণ, ততদিন কোন স্লোগান বা বক্তব্য দেওয়া যাবে না। এরপর তিনি আরো জানান, হাসপাতাল থেকে বাড়ি যাবেন। সেখান থেকে বিধানসভায় যাবেন। কারণ, বিধানসভায় বাজেট অধিবেশন চলছে।

 

 ভোকাল কর্ডে একটি নয় দুটি পলিপ ছিল

২০২১ সালের নভেম্বর মাসের শেষের দিকে মদন মিত্রের ভোকাল কর্ডে টিউমার ধরা পড়েছিল। তবে তখন পুরোপুরি অস্ত্রোপচার করাতে চাননি কামারহাটির তৃণমূল বিধায়ক। মঙ্গলবার রাতে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডের ১০৩ নম্বর কেবিনে ভর্তি হন মদন মিত্র। তার চিকিৎসার জন্য ইএনটি স্পেশালিস্ট চিকিৎসক অরুনাভ সেনগুপ্তর নেতৃত্বে তৈরি হয় আট সদস্যের একটি মেডিকেল বোর্ড। বুধবার মদন মিত্রের নানাবিধ রক্তপরীক্ষা, ইকোকার্ডিওগ্রাম এবং ইসিজি হয়। পাশাপাশি পরীক্ষা-নিরীক্ষা করে মদন মিত্রের গলায় টিউমারের অবস্থা, পেশী ইনভলভমেন্ট ইত্যাদিও দেখা হয়।এরপর অস্ত্রোপচারের সময় চিকিৎসকরা দেখেন বিধায়কের ভোকাল কর্ডে একটি নয় দুটি পলিপ রয়েছে। ফলে দুটি পলিপই বাদ দিয়েছেন তারা। ইএনটি বিভাগের প্রধান চিকিৎসক অরুনাভ সেনগুপ্ত এই অস্ত্রোপচার করেন।

Madan Mitra

আর ও পড়ুন  Akhilesh 1st Statement after Defeat in UP Election 2022 বিজেপির আসন কমিয়ে আমাদের শক্তি দেখিয়েছি : অখিলেশ যাদব

Publish by Monirul Hossain

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular