Tuesday, September 17, 2024
Homeরাজ্যপূর্ব মেদিনীপুরLorry hijack from Nagpur নাগপুর থেকে লরি হাইজ্যাক! পূর্ব মেদিনীপুরে গ্রেফতার মূল...

Lorry hijack from Nagpur নাগপুর থেকে লরি হাইজ্যাক! পূর্ব মেদিনীপুরে গ্রেফতার মূল পাণ্ডা, পলাতক ২

সৌম্য প্রামাণিক, পূর্ব মেদিনীপুর, ইন্ডিয়া নিউজ বাংলা : নাগপুর থেকে বেঙ্গালুরুর একটি কারখানাতে ২৬ লক্ষ টাকার স্টিলের পাইপ এবং রড ডেলিভারি দেওয়ার কথা ছিল ৩০ ডিসেম্বর। সেই মতো ২৬ ডিসেম্বর ১২.৫০ মেট্রিকটন মাল নিয়ে নাগপুরের একটি পরিবহন সংস্থার তত্ত্বাবধানে লোড হওয়া একটি লরি রওনা দিলেও নির্ধারিত সময়ে মাল পৌঁছায়নি। এরপরেই পরিবহন সংস্থার কাছে নালিশ জানায় কারখানা কর্তপক্ষ। লরি চালকের মোবাইল বন্ধ থাকায় সন্দেহ হয় ওই পরিবহন সংস্থার। তারা ওই লরির হদিস না পেয়ে দ্বারস্থ হয় নাগপুর পুলিশের। নিখোঁজ লরির জিপিএস লোকেশন ট্র্যাক করে জানা যায় সেটি পূর্ব মেদিনীপুরের নন্দকুমার থানা এলাকায় রয়েছে। এরপরে নাগপুর থেকে যোগাযোগ করা হয় নন্দকুমার থানার সঙ্গে। পুরো বিষয়টি জানানোর পাশাপাশি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে বলা হয়। জানা যায় ওই লরি ড্রাইভারের বাড়ি পূর্ব মেদিনীপুর নন্দীগ্রাম থানার কাণ্ডপসরা এলাকায়। ধৃতের নাম প্রভাত বেরা।

লরি হাইজ্যাক! পূর্ব মেদিনীপুরে গ্রেফতার মূল পাণ্ডা, পলাতক ২ Lorry hijack from Nagpur

আরও পড়ুন : Bikaner-Guwahati Express derailed Update মৃত বেড়ে ৯, দুর্ঘটনাস্থলে রেলমন্ত্রী-সহ রেল আধিকারিকরা

পুলিশ তদন্তে নেমে জানতে পারে পথ বদল করে সেই লরি নরঘাটের একটি লেদ কারখানায় আনা হয় এবং টুকরো টুকরো করে কলকাতার মানিকতলা থানা এলাকার একটি গোডাউনে তা পাঠিয়ে দেওয়া হয়। জানা যায় এই পুরো কাণ্ডে ড্রাইভার প্রভাত বেরার সাথে ওই লরির মালিক বাসুদেব মাইতি ও তার পুত্র বিট্টু মাইতি জড়িত। হাইজ্যাকের পরিকল্পনা করা হয় এখান থেকেই।

এই ঘটনায় নরঘাটের লোহা কাটিং করা লেদ কারখানার মালিক-সহ সন্দেহর তালিকায় থাকা বাকিদেরও জিজ্ঞাবাদ চালায় পুলিশ। এরপর নন্দকুমার থানার পুলিশ নন্দীগ্রামের ওই মালিকের অপর এক ড্রাইভার জাহাঙ্গির আলি খান এবং কাদের আলি খানকেও গ্রেফতার করে। তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ চালিয়ে আজ পুলিশ গোপনে হানা দিয়ে মূল এক অভিযুক্ত বিট্টু মাইতিকে নন্দীগ্রাম থানা এলাকা থেকে গ্রেফতার করে। আজ ধৃতকে তমলুক মহকুমা আদালতে তোলা হবে।

আরও পড়ুন : Forest Department rescues turtles from Habra হাবরা থেকে ২৯২টি কচ্ছপ উদ্ধার বন দফতরের

——-
Published by Subhasish Mandal

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular