Sunday, September 8, 2024
Homeরাজ্যKhejuri Bomb Blast : খেজুরিতে বোমা বিস্ফোরণে দুই তৃণমূল কর্মীর মৃত্যুর ঘটনার...

Khejuri Bomb Blast : খেজুরিতে বোমা বিস্ফোরণে দুই তৃণমূল কর্মীর মৃত্যুর ঘটনার তদন্তে এন আই এ

Khejuri Bomb Blast

ইন্ডিয়া নিউজ বাংলা

সৌম প্রামানিক, খেজুরিঃ খেজুরিতে বোমা বিস্ফোরণে দুইজন তৃণমূল কর্মীর মৃত্যুর ঘটনায় তদন্ত শুরু করল NIA। মঙ্গলবার NIA এর প্রতিনিধিদল খেজুরিতে এসে উপস্থিত হয়ে এই ঘটনার তদন্ত শুরু করে। এদিন তারা খেজুরি থানায় যাওয়ার পাশাপাশি বিস্ফোরণস্থল বেশ কিছুক্ষণ ধরে ঘুরে দেখেন।

পশ্চিম ভাঙ্গনবাড়িতে বোমা বিস্ফোরণে ২ তৃণমূল কর্মীর মৃত্যু হয়েছিল  Khejuri Bomb Blast 

উল্লেখ্য, নির্বাচনের পর থেকেই উত্তপ্ত হয়ে রয়েছে গোটা খেজুরি বিধানসভা। এরই মাঝে গত ৩রা জানুয়ারি রাতে খেজুরি বিধানসভার অন্তর্গত পশ্চিম ভাঙ্গনবাড়ি এলাকা বোমা বিস্ফোরণে কেঁপে ওঠে। বিস্ফোরণের ফলে গুরুতরভাবে জখম হন বেশ কয়েকজন তৃণমূল কর্মী সমর্থক। ঘটনায় মৃত্যু হয় তৃণমূল কর্মী অনুপ দাস(৩০) ও কঙ্কণ করনের(৩৫)। বোমা বিস্ফোরণ হয়ে তৃণমূল কর্মীর মৃত্যুর ঘটনায় রাজনৈতিক মহলেও ব্যাপক চাপানউতোর শুরু হয়ে যায়। বিজেপির তরফ থেকে তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলে বোম তৈরির অভিযোগ করা হয়েছে। এই ঘটনায় রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও এনআইএ তদন্তের দাবি তুলেছিলেন। এর বেশ কিছুদিন পর এই গোটা বোমা বিস্ফোরণের ঘটনায় তদন্তের জন্য এনআইএর ওপর দায়িত্ব দেওয়া হয়। সেইমতো মঙ্গলবার সকালে খেজুরিতে এসে উপস্থিত হয় এনআইএর তিন সদস্যের প্রতিনিধি দল। এদিন প্রথমে তারা খেজুরি থানায় গিয়ে উপস্থিত হন। বেশ কিছুক্ষণ খেজুরি থানার পুলিশ আধিকারিকদের সাথে কথা বলেন তারা। এরপর তারা বিস্ফোরণস্থলেও পরিদর্শনে যান। কথা বলে দেখেন স্থানীয় মানুষজনের সঙ্গেও। আর এরই মাঝে শাসকদলের বিরুদ্ধে বোম- বন্দুকের রাজনীতির অভিযোগ তুলছে বিজেপি।

Khejuri Bomb Blast 

আর ও পড়ুন : Jalpaiguri Rail accident Ghost Fear ভূতের ভয় না দুষ্কৃতি দৌরাত্ম্য, দোমহনির দুর্ঘটনাস্থলে কিসের আতঙ্ক তাড়া করছে বাসিন্দাদের

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular