Monday, September 16, 2024
Homeরাজ্যদক্ষিণ ২৪ পরগণাJaynagar Majilpur Municipality জয়নগর-মজিলপুর পৌরসভায় শপথ নিলেন কাউন্সিলাররা

Jaynagar Majilpur Municipality জয়নগর-মজিলপুর পৌরসভায় শপথ নিলেন কাউন্সিলাররা

শম্ভুনাথ মণ্ডল, দক্ষিণ ২৪ পরগনা, ইন্ডিয়া নিউজ বাংলা : Jaynagar Majilpur Municipality জয়নগর-মজিলপুর পৌরসভায় আজ শপথ গ্ৰহণ করলেন সমস্ত কাউন্সিলাররা। এই প্রথমবার জয়নগর-মজিলপুর পৌরসভা একক ভাবে দখল করেছে তৃণমূল কংগ্রেস।  বৃহস্পতিবার চেয়ারম্যান পদে শপথ নেন ১০ নম্বর ওয়ার্ড থেকে জয়ী প্রার্থী সুকুমার হালদার এবং ভাইস চেয়ারম্যান হিসেবে শপথ নেন রথীন মণ্ডল। এরপর একে একে সব কাউন্সিলাররা শপথ নেন।

এদিনের এই শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুন্দরবন উন্নয়ন মন্ত্রী তথা সাগরের বিধায়ক বঙ্কিম হাজরা, সুন্দরবন জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান তথা কুলপির বিধায়ক যোগরঞ্জন হালদার,  ক্যানিং পূর্বের বিধায়ক সউকত মোল্লা ও জয়নগরের বিধায়ক বিশ্বনাথ দাস-সহ অনেকে। কাউন্সিলারদের শপথবাক্য পাঠ করান এআরও আধিকারিক সৌরভ মিত্র।

উল্লেখ্য যে, স্বাধীনতার পর এবারই প্রথম জয়নগর পৌরসভার বোর্ড গড়ল তৃণমূল কংগ্রেস। আর এই নবগঠিত পৌরসভার ১৪টি ওয়ার্ডের ১২টি ওয়ার্ডে জয়ী হয় তৃণমূল কংগ্রেস। একটি করে ওয়ার্ড দখল করে কংগ্রেস ও এসইউসিআই।

Jaynagar Majilpur Municipality

আরও পড়ুন : Privilege Motion against Suvendu Adhikari শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে স্বাধিকার ভঙ্গের প্রস্তাব বিজেপির চার বিধায়কের

————
Published by Subhasish Mandal

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular