Friday, September 20, 2024
Homeরাজ্যদক্ষিণ ২৪ পরগণাHousewife Murdered ত্রিকোণ প্রেমের জেরে বালিশ চাপা দিয়ে খুন গৃহবধূ, দেহ দাবি...

Housewife Murdered ত্রিকোণ প্রেমের জেরে বালিশ চাপা দিয়ে খুন গৃহবধূ, দেহ দাবি করে ভাঙড়ে পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধ মৃতের পরিবারের

শম্ভুনাথ মণ্ডল, দক্ষিণ ২৪ পরগনা, ইন্ডিয়া নিউজ বাংলা: Housewife Murdered ত্রিকোণ প্রেমের জেরে গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। আর এই ঘটনার জেরে দক্ষিণ ২৪ পরগনার কাশীপুর থানার পোলেরহাটে মৃতের পরিরবারের সঙ্গে পুলিশের কার্যত খণ্ডযুদ্ধ শুরু হয়ে যায়। মৃত গৃহবধূর নাম মরিয়ম বিবি (৩৫)। মৃত গৃহবধূর ছেলে জানায় তার বাবার অন্য এক মহিলার সঙ্গে সম্পর্ক আছে। সেই নিয়ে মায়ের সঙ্গে প্রায় অশান্তি হত। বাবা ওই মহিলাকে নিয়ে সংসার করবে বলেই মাকে বালিশ চাপা দিয়ে মেরে দিয়েছে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে আসে কাশীপুর থানার পুলিশ। মরিয়ম বিবিকে উদ্ধার করে জিরানগাছা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। অন্যদিকে পলাতক আরশেদ আলি মোল্লার খোঁজে তল্লাশি শুরু করেছে কাশীপুর থানার পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়।

বালিশ চাপা দিয়ে মেরে ফেলার অভিযোগ Housewife Murdered

আরও পড়ুন : Vessel Stuck in Bhagirathi River নদীতে পলি পড়ার জের! শান্তিপুরে ভাগীরথীর গর্ভে সারারাত আটকে যাত্রীবাহী ভেসেল

আর এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে ভাঙড়ে। মৃত মরিয়ম বিবির পরিবারের সদস্যদের সঙ্গে পুলিশের কার্যত খণ্ডযুদ্ধ বেঁধে যায়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে যখন জিরানগাছা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাচ্ছিল সেই সময় মরিয়ম বিবির পরিবারের সদস্যরা এসে পুলিশের গাড়ি আটকে মৃতদেহ তাঁদের হাতে মৃতকে তুলে দেওয়ার দাবি করে। কিন্তু পুলিশ মৃতদেহ দিতে না চাইলেই অশান্তির সূত্রপাত। প্রথমে পুলিশের সঙ্গে বচসা এবং পরে সংঘর্ষে জড়িয়ে পড়ে মৃতের পরিবার। এই ঘটনায় মরিয়ম বিবির পরিবারের এক সদস্য আহত হয়েছেন। কাশীপুর থানার এক পুলিশকর্মীও ব্যাপকভাবে জখম হয়েছেন। আহত অবস্থায় তাঁদেরকে উদ্ধার করে জিরানগাছা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছে চিকিৎসার জন্য। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ায় কাশীপুর থানার বিশাল পুলিশবাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ত্রিকোণ প্রেমের জেরে অশান্তি হত সংসারে Housewife Murdered

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ১৫ বছর আগে শাকশহর গ্রামে বিয়ে করেছিলেন পোলেরহাটের বাসিন্দা আরশেদ আলি মোল্লা। দুই কন্যা সন্তান এবং এক পুত্র সন্তান নিয়ে দিব্যি সংসার চলছিল। কিন্তু আরশেদ আলি মোল্লা অন্য এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে। সেই ঘটনা মরিয়ম বিবি জানতে পারে। এই নিয়ে প্রায় অশান্তি হত নিজেদের মধ্যে। শনিবার সকালে মরিয়ম বিবি ঘুম থেকে উঠছে না দেখে তার ছেলেমেয়েরা ডাকতে যায়। কিন্তু কোনও সাড়া না মেলায় প্রতিবেশীদের ডেকে আনে। অন্যদিকে ঘটনার পর থেকেই পলাতক আরশেদ আলি মোল্লা। এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে আরশেদ আলির প্রেমিকাকে স্থানীয় বাসিন্দারা ধরে পুলিশের হাতে তুলে দেয়।

—–
Published by Subhasish Mandal

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular