Thursday, September 19, 2024
Homeরাজ্যমালদাHousewife beaten in Malda আবর্জনা ফেলা নিয়ে কলহে গৃহবধূকে মারধর, বাঁচাতে এলে...

Housewife beaten in Malda আবর্জনা ফেলা নিয়ে কলহে গৃহবধূকে মারধর, বাঁচাতে এলে প্রতিবন্ধী স্বামীকে গামছা পেঁচিয়ে শ্বাসরোধের অভিযোগ মালদায়

রণজিৎ দাস, মালদা, ইন্ডিয়া নিউজ বাংলা : এক গৃহবধূকে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে শ্বশুর-শ্বাশুড়ি, ভাশুর ও জা-সহ পরিবারের একাধিক সদস্যের বিরুদ্ধে। স্ত্রীকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত প্রতিবন্ধী স্বামীও। ঘটনাটি ঘটেছে আজ সকাল সাতটা নাগাদ হরিশ্চন্দ্রপুর-২ নং ব্লকের দৌলতপুর গ্রাম পঞ্চায়েতের বেজপুরা গ্রামে। আহত হয়েছেন গৃহবধূ ইস্রেফা বিবি ও প্রতিবন্ধী স্বামী আতাউর রহমান। আহত ইস্রেফা বিবি শ্বশুরবাড়ির সাতজনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন। ঘটনার তদন্ত শুরু করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

গৃহবধূ ও প্রতিবন্ধী স্বামীকে শ্বাসরোধ করে মারধরের অভিযোগ মালদায় Housewife beaten in Malda 

অভিযোগকারী ইস্রেফা বিবি জানান, তাঁর বাড়ির সামনে অভিযুক্তরা ইচ্ছাকৃতভাবে নোংরা আবর্জনা ফেলে রাখে। আজও আবর্জনা ফেলে রেখেছিল। নিষেধ করতে গেলে বিবাদীরা পূর্বের আক্রোশে একজোট হয়ে বাড়িতে ঢুকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং বাঁশ, ইট ও পাথর দিয়ে আঘাত করে। স্বামী বাজার থেকে এসে প্রতিবাদ করতে গেলে তাঁকেও বাঁশ, ইট ও পাথর দিয়ে বেধড়ক মারধর করে। এমনকী বিবাদীরা তাঁর স্বামীর গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে রাখলে ঘটনাস্থলে সে অচৈতন্য হয়ে পড়ে এবং নাক ও মুখ দিয়ে রক্তক্ষরণ শুরু হয়। আহত অবস্থায় হরিশ্চন্দ্রপুর হাসপাতালে নিয়ে আসলে আশঙ্কাজনক অবস্থা দেখে চিকিৎসকেরা চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তর করে দেন।

অভিযুক্ত শ্বশুর লতিফুল রহমান জানান, তাঁর বউমার বাড়ির বেড়ার ধারে আবর্জনা রাখা ছিল। বউমা তা নিয়ে নোংরা ভাষায় গালিগালাজ করছিল। পরিবারের লোকেরা তাঁকে নিষেধ করতে গেলে দুই পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়।  হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস জানান, অভিযোগর ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুন : Fire at jute godown in Balurghat পাটের গোডাউনে আগুন, লক্ষাধিক টাকার ক্ষতি বালুরঘাটে

——-
Published by Subhasish Mandal

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular