Thursday, September 19, 2024
Homeরাজ্যদক্ষিণ দিনাজপুরGangarampur murder গঙ্গারামপুরের ঘটনায় গ্রেফতার ৭, গ্রেফতারের ভয়ে আত্মঘাতী অন্যতম অভিযুক্ত

Gangarampur murder গঙ্গারামপুরের ঘটনায় গ্রেফতার ৭, গ্রেফতারের ভয়ে আত্মঘাতী অন্যতম অভিযুক্ত

পীযূষ সরকার, দক্ষিণ দিনাজপুর, ইন্ডিয়া নিউজ বাংলা : Gangarampur murder গঙ্গারামপুরে চোর অপবাদে যুবককে পিটিয়ে খুনের ঘটনায় মূল অভিযুক্তদের মধ্যে একজনের ফাঁস লাগানো মৃতদেহ উদ্ধার। এই ঘটনায় অশোক গ্রাম পঞ্চায়েতের দুমুঠো এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য।

প্রসঙ্গত, গতকাল অর্থাৎ মঙ্গলবার চোর অপবাদ গণধোলাই দিয়ে বছর ২৭-এর মঞ্জুরুল হোসেন নামে এক যুবককে মেরে ফেলার ঘটনা ঘটে। ঘটনা ঘটার পর মঙ্গলবার রাতেই ৭ অভিযুক্তকে গ্রেফতার করে গঙ্গারামপুর থানার পুলিশ। পাশাপাশি আরও অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে গঙ্গারামপুর থানার পুলিশ। কিন্তু বুধবার সকালে গণধোলাইয়ের ঘটনায় আরেক অভিযুক্ত নিবাসচন্দ্র রায়ের ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

পিটিয়ে খুনের অভিযোগে গ্রেফতার ৭ Gangarampur murder

আরও পড়ুন : Gangarampur murder চোর সন্দেহে যুবককে পিটিয়ে খুন গঙ্গারামপুরে, পলাতক অভিযুক্তরা

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিবাসচন্দ্র রায় গণধোলাইয়ের ঘটনার অন্যতম আসামি। মঙ্গলবার যে বাড়িতে গণধোলাইয়ের ঘটনা ঘটেছিল তার পাশের বাড়িতেই ঝুলন্ত মৃতদেহ পাওয়া যায় নিবাসের। পুলিশের প্রাথমিক অনুমান ভয়ে আত্মঘাতী হয়েছেন তিনি। এ বিষয়ে জেলা পুলিশ সুপার রাহুল দে জানিয়েছেন, পুলিশের অ্যারেস্ট হওয়ার ভয়ে তিনি আত্মঘাতী হয়েছেন। পাশাপাশি তিনি বলেন দেহে কোনও রকম আঘাতের চিহ্ন নেই।

আর এই ঘটনা নিয়েই শুরু হয়েছে রাজনৈতিক তরজা। বিজেপির জেলা সভাপতি স্বরূপ বিশ্বাস জানিয়েছেন, নিবাসচন্দ্র রায় বিজেপির কিসান মোর্চার দায়িত্বে ছিলেন। তাঁকে মারার পিছনে রাজনৈতিক কারণ রয়েছে বলে অভিযোগ করেন তিনি।

—–
Published by Subhasish Mandal

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular