Monday, September 16, 2024
Homeরাজ্যজলপাইগুড়িFire broken at Dhupguri Town ধূপগুড়িতে আগুন! আটকে পড়া ৩ জনকে উদ্ধার

Fire broken at Dhupguri Town ধূপগুড়িতে আগুন! আটকে পড়া ৩ জনকে উদ্ধার

সুপ্রিয় বসাক, জলপাইগুড়ি, ইন্ডিয়া নিউজ বাংলা : সোমবার দুপুরে ভয়াবহ আগুন ধূপগুড়ি শহরের ৪ নং ওয়ার্ডে। দুপুর ১২টা নাগাদ দুইতলা একটি বাড়িতে ধোঁয়া বের হতে দেখে ছুটে আসেন স্থানীয়রা। দেখা যায় আগুনের গ্রাসে বাড়ির ব্যালকনিতে আটকে রয়েছে একটি মেয়ে এবং ছাদের উপর বাড়ির মহিলা ও একটি শিশু। স্থানীয়রাই উদ্ধার কাজ শুরু করে ব্যালকনি থেকে মেয়েটিকে নামাতে গেলে মেয়েটি আচমকা ঝাঁপ দেয়। তাতে সামান্য আহত হয় সে। এদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ধূপগুড়ি দমকলের একটি নতুন ইঞ্জিন। আগুন নিয়ন্ত্রণে আনার পাশাপাশি ছাদে আটকে পড়া মহিলা ও শিশুটিকে অস্থায়ী সিড়ি দিয়ে নামিয়ে আনেন দমকল কর্মীরা। পরবর্তীতে দমকলের আরও দুইটি ইঞ্জিন ঘটনাস্থলে আসে। প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

ধূপগুড়িতে আগুন! আটকে পড়া ৩ জনকে উদ্ধার Fire broken at Dhupguri Town 

আরও পড়ুন : Trawler sinking in Bay of Bengal বঙ্গোপসাগরে ট্রলার ডুবি! লাইফ জ্যাকেট থাকায় প্রাণে বাঁচলেন ৬ মৎস্যজীবী, দেখুন ভিডিও

জানা যায় ওই দুইতলা বাড়ির নীচতলায় প্রচুর পরিমাণ প্লাস্টিকের সামগ্রী মজুত ছিল। যে কারণে আগুন ভয়াবহ রূপ নেয় অতি দ্রুত। পরে ঘটনাস্থলে আসেন ধূপগুড়ি থানার আইসি, ধূপগুড়ি পুরসভার ভাইস চেয়ারম্যান রাজেশ কুমার সিং-সহ অন্যান্যরা। তবে কী কারণে আগুন লাগল তা এখনও স্পষ্ট নয়। প্রাথমিক ভাবে অনুমান শর্ট সার্কিট থেকে এই আগুন লেগেছে। আহতদের ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

—–
Published by Subhasish Mandal

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular