Thursday, September 19, 2024
HomeAccidentFire at Kalyani hospital কল্যাণী জেএনএম হাসপাতালে আগুন, বন্ধ জরুরী বিভাগের পরিষেবা,...

Fire at Kalyani hospital কল্যাণী জেএনএম হাসপাতালে আগুন, বন্ধ জরুরী বিভাগের পরিষেবা, আতঙ্ক হাসপাতাল জুড়ে

Fire at Kalyani hospital কল্যাণী জেএনএম হাসপাতালে আগুন, বন্ধ জরুরী বিভাগের পরিষেবা, আতঙ্ক হাসপাতাল জুড়ে

সুরজিৎ দাস, ইন্ডিয়া নিউজ বাংলা, নদীয়া: নদিয়ার কল্যাণী জেএনএম হাসপাতাল এ আগুন। আগুন লাগার কারণে এমারজেন্সি সহ একাধিক পরিষেবা বন্ধ। চরম আতঙ্কে হাসপাতালে রোগী এবং চিকিৎসকরা।

আইসোলেশন ওয়ার্ডে মাত্র একজন রোগী থাকার কারণে বড়সড় দুর্ঘটনা ঘটেনি বলে জানান তিনি। এর পাশাপাশি তিনি বলেন কি কারণে আগুন লেগেছে এখন স্পষ্ট নয় তবে দমকল কর্মীরাই তদন্ত করে দেখছে

আগুন নেভানোর চেষ্টায় দমকল কর্মীরা

কল্যাণী জহরলাল নেহরু মেমোরিয়াল হাসপাতালের করোনার আইসোলেশন ওয়ার্ডে হঠাৎ আগুন লেগে ধোঁয়া বের হতে দেখে রোগী এবং হাসপাতাল কর্মীরা। নিমেষে গোটা হাসপাতাল ধোঁয়ায় ভরে যায়। গোটা হাসপাতাল জুড়ে আগুন লেগে ধোঁয়ায় অন্ধকার হয়ে যাওয়ার কারণে জরুরী বিভাগ সহ একাধিক বিভাগে পরিষেবা বন্ধ হয়ে যায়।

সতর্কতায় বাইরে বের করে আনা হয় রোগীদের

হাসপাতালের তরফ থেকে খবর দেওয়া হয় কল্যাণী থানা এবং দমকল বাহিনীকে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায় কল্যাণী থানার পুলিশ এবং কল্যাণী সার্কেলের দমকল কর্মীরা। প্রাথমিক ভাবে দুটি দমকলের ইঞ্জিন এর সহায়তায় কয়েক ঘণ্টার যুদ্ধকালীন তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে আসে। এ বিষয়ে কল্যাণী যে এন এম হাসপাতাল এর সুপার অভিজিৎ মুখার্জি বলেন, আগুন লাগার কারণে কিছুক্ষণের জন্য জরুরী পরিষেবা বন্ধ হয়ে যায়, তবে খুব শীঘ্রই পরিষেবা আবার চালু করা হবে।

আইসোলেশন ওয়ার্ডে মাত্র একটি রোগী থাকার কারণে বড়সড় দুর্ঘটনা ঘটেনি বলে জানান তিনি। এর পাশাপাশি তিনি বলেন কি কারণে আগুন লেগেছে এখন স্পষ্ট নয় তবে দমকল কর্মীরাই তদন্ত করে দেখছে।

Published by Samyajit Ghosh

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular