Sunday, September 8, 2024
Homeওয়েস্ট বেঙ্গলFake doctor assrested কোচবিহারে ভুয়ো চিকিৎসক গ্রেফতার

Fake doctor assrested কোচবিহারে ভুয়ো চিকিৎসক গ্রেফতার

Fake doctor assrested আবারও গ্রেফতার ভুয়ো চিকিৎসক

অমিত সরকার,কোচবিহার, ইন্ডিয়া নিউজ বাংলা : 

ভুয়ো চিকিৎসক গ্রেফতারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো শীতলকুচির গোঁসাইরহাটে।অভিযোগ বিভিন্ন রোগের একশো শতাংশ চিকিৎসার গ্যারান্টি দিয়ে গ্রাম গঞ্জে প্রচার চালিয়ে চেম্বার খুলে রীতিমত চিকিৎসা করতে বসেছিলেন ওই চিকিৎসক। মাত্র একশো টাকা ফিজ নিয়ে রোগী দেখতেন তিনি।

বর্তমান দিনে মাত্র একশো টাকায় চিকিৎসা করেন তিনি। এই খবর এলাকায় ছড়িয়ে পড়ে ঝড়ের গতিতে। ফল স্বরূপ ভিড় বাড়তে শুরু করে তার চেম্বারে। নিজের এলাকা ছাড়াও বিভিন্ন এলাকা থেকে তার চেম্বারে ভিড় করতে থাকেন রোগীরা।

Fake Doctor assrested ডিগ্রী ছাড়াই চিকিৎসা করতেন ডাক্তারবাবু

বিভিন্ন জটিল রোগের প্রেসক্রিপশন করতেন তিনি অনায়াসে। কিন্তু তার প্রেসক্রিপশনে ডাক্তারের কোন ডিগ্রি উল্লেখ থাকতে দেখে সন্দেহ দানা বাঁধে রোগীর আত্মীয়দের মধ্যে। কৌতূহল বসত, অনেকে তাকে ডিগ্ৰীর কথা জিঞ্জাসাও করেন। তখনই অসঙ্গতি ধরা পড়ে চিকিৎসকের কথায়। তখন সেই ভুয়ো চিকিৎসকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন উপস্থিত রোগী থেকে শুরু করে রোগীর আত্মীয়-স্বজনরা। খবর দেওয়া হয় শিতলকুচি থানায়। খবর পেয়ে পুলিশ এসে ওই ভুয়ো চিকিৎসককে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

Fake Doctor assrested চেম্বারে এক নাম অধার কার্ডে অন্য নাম 

 

ধৃত ওই চিকিৎসকের নাম অনিতেশ বল  বলে পুলিশ সূত্রে খবর। তার বাড়ি উত্তর চব্বিশ পরগনা জেলায়।নগর সিঙ্গিমারি এলাকার বাসিন্দা  আলতাফ হোসেন জানান, প্রচার শুনে তিনি শ্বাশুড়ীর হাঁটুর ব্যথার সমস্যা নিয়ে ওই চিকিৎসকের কাছে যান।রোগীকে পরীক্ষার পর, চিকিৎসক জানান নার্ভের সমস্যা রয়েছে ওই ব্যক্তির ।এর পর প্রেসক্রিপশনে কিছু ঔষধ ও ইনজেকশনের নাম লেখেন তিনি।কিন্তু প্রেসক্রিপশনে কোনও ডিগ্রীর উল্লেখ না  থাকায় সন্দেহ হয় আলতাফ হোসেনের। তিনি আরও জানান অমিত কুমার বল লেখা রয়েছে ডাক্তারের চেম্বারের হোডিং -এ কিন্তু  আধার কার্ডে নাম অনিতেশ বল লেখা রয়েছে। এভাবেই তিনি প্রতারণা করছিলেন এলাকার বাসিন্দাদের। ওই চিকিৎসকের শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসীরা।

 

 

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular