Friday, October 18, 2024
HomeBreakingDurga Puja 2024: মহিষাসুরের সঙ্গে সন্দীপ ঘোষের মিল? ভাইরাল ছবি

Durga Puja 2024: মহিষাসুরের সঙ্গে সন্দীপ ঘোষের মিল? ভাইরাল ছবি

উৎসবের আনন্দে মাতোয়ারা বাঙালি৷  মণ্ডপে মণ্ডপে ভিড় উৎসবমুখর আমজনতার। তবে তারই মাঝে চলছে আরজি কর-কাণ্ডের বিরুদ্ধে আন্দোলন, প্রতিবাদ। সুবিচারের দাবিতে এখনও সরব চিকিৎসকরা। তাঁদের পাশে দাঁড়িয়েছেন সমাজের বিভিন্ন স্তরের বিভিন্ন মানুষেরা। তারই মাঝে চমক বাংলার এক পুজো কমিটির! আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের মুখের আদলে নাকি তৈরি হয়েছে অসুর! সেই পুজো এখন তুমুল চর্চায়।

কী জানা গিয়েছে?

দর্শনার্থীদের অনেকের মতে, মুর্শিদাবাদ জেলার বহরমপুর শহরের খাগড়া অঞ্চলে গেলে দেখা মিলবে সন্দীপ ঘোষ-রূপী মহিষাসুরের! কারণ তাঁদের মতে, স্বর্গধাম সেবক সংঘের এই পুজোয় অসুরের মুখের আদলের সঙ্গে মিল রয়েছে আরজি কর-কাণ্ডে ধৃত প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের ৷ যা নজর কাড়ছে পুজো মণ্ডপে আসা দর্শকদের ৷ ইতিমধ্যে সন্দীপ ঘোষের মুখের আদলে অসুরের ছবি ও ভিডিয়ো সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ৷ যদিও শিল্পীর দাবি, এটা সম্পূর্ণ কাকতালীয়৷ ইচ্ছাকৃতভাবে সন্দীপ ঘোষের আদলে অসুরের মুখ গড়েননি তাঁরা৷

Ex-principal of RG Kar as demon king?
Ex-principal of RG Kar as demon king?

উল্লেখ্য, গত একুশ বছর ধরে এই পুজো কমিটির প্রতিমা গড়েছেন মৃৎশিল্পী অসীম পাল। এ বছরও মূর্তি গড়েছেন তিনি। তাঁর দাবি, সন্দীপ ঘোষের সঙ্গে অসুরের মুখের মিল নেহাতই কাকতালীয়। আরজি করের প্রাক্তন অধ্যক্ষের মুখের আদলে অসুরের মুখ তৈরির কোনও পরিকল্পনাই নাকি তাঁর ছিল না।

আরও পড়ুন: Weather Update: পঞ্চমীতে বেলা বাড়তেই তুমুল বৃষ্টি, কেমন কাটবে পুজোর বাকি দিনগুলো?

প্রসঙ্গত, গত অগস্ট মাসে আরজি কর মেডিক্যাল কলেজে জুনিয়র ডাক্তারকে ধর্ষণ ও খুনের অভিযোগ ওঠে। এই ঘটনায় সঞ্জয় রায় নামে এক সিভিক ভলান্টিয়ারকে গ্রেফতার করে পুলিশ। এই ঘটনার সঙ্গে নাম জড়ায় সন্দীপ ঘোষের। সিবিআই তাঁকে গ্রেফতার করার পরে তিনি এখন জেলবন্দি।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular