Tuesday, September 17, 2024
Homeরাজ্যদক্ষিণ ২৪ পরগণাChild Rescue অভিযোগ দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে উদ্ধার অপহৃত শিশু, ধৃত তিন

Child Rescue অভিযোগ দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে উদ্ধার অপহৃত শিশু, ধৃত তিন

শম্ভুনাথ মণ্ডল, দক্ষিণ ২৪ পরগণা, ইন্ডিয়া নিউজ বাংলা : Child Rescue অভিযোগ দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে উদ্ধার অপহৃত শিশু। বড় সাফল্য রাজ্য পুলিশের পুলিশের। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা মগরাহাট থানা এলাকায়। উদ্ধার হওয়া শিশুটির নাম ইয়াসিন আখন।

মগরাহাট এক নম্বর ব্লকের উস্তি থানা গ্রামের বাসিন্দা ইয়াসিন বুধবার টিউশন পড়তে গিয়েছিল। দীর্ঘক্ষণ পেরিয়ে যাওয়ার পরও বাড়ি না ফেরায় স্বাভাবিকভাবে চিন্তায় পড়ে যায় পরিবারের সদস্যরা। খোঁজাখুঁজি করার পরেও হদিশ মেলেনি  শিশুটির। এভাবে দুশ্চিন্তায় কেটে যায় বুধবার। এরপর বৃহস্পতিবার সকালে উস্তি থানায় নিখোঁজ ডায়েরি করা হয় পরিবারের তরফ থেকে। তারপরেই পুলিশ তদন্ত শুরু করে। এদিকে মুক্তিপণ ফোন আসতে থাকে ইয়াসিনের পরিবারের কাছে। অপহরণকারীরা মুক্তিপণ দাবি করে ৭ লক্ষ টাকা। পরিবারের অভিযোগ পেয়ে ডায়মন্ড হারবারের এসডিপিও মিতুন কুমার দের নেতৃত্বে শুরু হয় অভিযান। যে নম্বর থেকে মুক্তিপণ চেয়ে ফোন এসেছিল সেই নম্বর ট্রাক করে জয়নগরে পৌঁছান তদন্তকারীরা। এরপর শুক্রবার ভোররাতে উদ্ধার করা হয় শিশুটিকে। ঘটনায় এখনো পর্যন্ত গ্রেফতার করা হয়েছে ৩ জনকে।

প্রাথমিকভাবে জানা গিয়েছে ধৃতরা শিশু পাচার চক্রের সঙ্গে জড়িত। আজ ডায়মন্ডহারবার এসিজেএম আদালতে তোলা হবে ধৃতদের। পাচারচক্রে জড়িত বাকিদের খোঁজে তল্লাশি চালাবে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন : Cyber ​​Crime ক্রেডিট কার্ডের তথ্য হাতিয়ে লক্ষাধিক টাকা প্রতারণা, গ্রেফতার এক

Published by Subhasish Mandal

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular