Sunday, September 8, 2024
Homeরাজ্যপূর্ব বর্ধমানChaos at TMC event in Burdwan তৃণমূলের অনুষ্ঠানে হুড়োহুড়ি, কার্জন গেট চত্বরে...

Chaos at TMC event in Burdwan তৃণমূলের অনুষ্ঠানে হুড়োহুড়ি, কার্জন গেট চত্বরে অসুস্থ বেশ কয়েকজন

সঞ্জিত সেন, পূর্ব বর্ধমান, ইন্ডিয়া নিউজ বাংলা: শনিবার তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠানে ব্যাপক বিশৃঙ্খলার সাক্ষী থাকল বর্ধমানের কার্জন গেট চত্বর। প্রশ্ন উঠল কোভিড বিধি ভাঙারও। এদিন স্থানীয় বিধায়কের উদ্যোগে কম্বল বিলি করা হচ্ছিল। আর তৃণমূল কংগ্রেসের সেই অনুষ্ঠান মঞ্চ থেকে কম্বল নিয়ে গিতে চরম বিশৃঙ্খলা শুরু হয়। লোকজনের ঠেলাঠেলিতে বেশ কয়েকজন অসুস্থ হয়ে পড়েন। সংজ্ঞাহীন হয়ে যায় অনেকেই। অসুস্থদের পুলিশের গাড়ি করে বর্ধমান মেডিক্যাল হাসপাতালে নিয়ে যাওয়া হয় ।

 

Chaos at TMC event in Burdwan তৃণমূলের অনুষ্ঠানে হুড়োহুড়ি, অসুস্থ বেশ কয়েকজন

এদিন দলের প্রতিষ্ঠা দিবসে বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রের তৃণমূল বিধায়ক খোকন দাসের উদ্যোগে বর্ধমান কার্জন গেটের কাছে চারটি অ্যাম্বুলেন্স ও দুটি শববাহী গাড়ি ও কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মন্ত্রী স্বপন দেবনাথ, জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়-সহ অন্যান্যরা। অনুষ্ঠানে কম্বল নিতে প্রায় পাঁচ হাজার পুরুষ ও মহিলার জমায়েত হয়। কম্বল নিতে গিয়ে ব্যাপক ঠেলাঠেলি শুরু হয় কম্বল প্রাপকদের মধ্যে। নিজেদের মধ্যে ঠেলাঠেলিতে মাটিতে পড়ে গিয়ে জ্ঞান হারান এক মহিলা।

ঘটনাকে ঘিরে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে। ‘তৃণমূলে শৃঙ্খলা বলে কিছু নেই, এই ঘটনা তার প্রমাণ। করোনা বেড়ে যাওয়ায় রাজ্য সরকার যখন লকডাউনের কথা ভাবছে তখন সেই সরকারের বিধায়ক লোক জমায়েত করছেন।’ এমনই অভিযোগ করেছেন জেলা বিজেপির সম্পাদক মৃত্যুঞ্জয় চন্দ্র।

এদিকে বিধায়ক খোকন দাস বলেন, ‘একটু হুড়োহুড়ি হয়েছিল। পুলিশ সামাল দেয়। কোভিডবিধি মেনেই অনুষ্ঠান হয়েছে। সবাইকে মাস্ক দেওয়া হয়। সবাই তা পরেছিলেন।’

Published by Subhasish Mandal

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular