Saturday, September 7, 2024
HomePOLITICSSaumitra Khan : তৃণমূলে যাচ্ছেন বিজেপির সৌমিত্র খাঁ? কী বললেন তিনি?

Saumitra Khan : তৃণমূলে যাচ্ছেন বিজেপির সৌমিত্র খাঁ? কী বললেন তিনি?

নব নির্বাচিত বিজেপি সাংসদ সৌমিত্র (Saumitra Khan) তৃণমূলে যেতে পারেন কিনা, সেই নিয়ে বঙ্গ রাজনীতির আকাশে-বাতাসে একটা প্রশ্ন ঘোরাফেরা করছিল। সেই প্রশ্নতেই জল ঢাললেন সৌমিত্র খাঁ। সাফ জানালেন দলের প্রতি আনুগত্য থেকে তিনি এই ধরনের কাজ করবেন না।

সদ্য সমাপ্ত হয়েছে অষ্টাদশ লোকসভা নির্বাচন। ফলাফলও বেরিয়েছে গত ৪ জুন। বিষ্ণুপুর থেকে জয়ী হন বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ (Saumitra Khan)। যে টার্গেট নিয়ে বাংলাকে পাখির চোখ করেছিল বিজেপি, সেই টার্গেটে পৌঁছতে না পারায়, অনেকেই হতাশা প্রকাশ করেছেন। সংবাদ মাধ্যমের সামনে ক্ষোভ প্রকাশ করেছেন বিজেপি প্রার্থী দিলীপ ঘোষও। অনেক বিজেপি নেতার দলবদল প্রসঙ্গে জল্পনাও দানা বাঁধছিল। আর ঠিক এক্ষেত্রেই নিজের অবস্থান স্পষ্ট করলেন সৌমিত্র খাঁ।

আরও পড়ুন : Modi Oath Ceremony : শপথগ্রণের দিনে মহাত্মা গান্ধী, বাজপেয়ীর উদ্দেশে শ্রদ্ধাজ্ঞাপন Modi’র

সৌমিত্র খাঁ (Saumitra Khan) একটি ফেসবুক পোস্ট দিয়ে বিষয়টি স্পষ্ট করেন। তিনি লেখেন, ‘যাঁরা মিথ্যে প্রেক্ষাপট তৈরি করে বাংলার মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন তাঁদের উদ্দেশ্যে জানাতে চাই, আমি ছিলাম পার্লামেন্টের প্রথম নির্বাচিত সদস্য যে ২০১৯ সালের ৯ জানুয়ারি তৎকালীন দলের সমস্ত সাংগঠনিক অবস্থান ছেড়ে বিজেপিতে যোগদান করেছিলাম। তারপর থেকে আমি দলের জন্য এক নিষ্ঠাবান কর্মী এবং শ্রী নরেন্দ্র মোদীজীর নির্দেশ ও নেতৃত্বে কাজ করেছি। আমার যোগদানের পর থেকে কিছু জন আমাকে বদনাম করার চেষ্টা করেছেন।’ এরপরেই তিনি তাঁর অবস্থান পরিষ্কার করে দেন।

BJP MP Saumitra Khan's Facebook Post
BJP MP Saumitra Khan’s Facebook Post

উল্লেখ্য, গতবারের তুলনায় খুব অল্প ভোটের ব্যবধানে বিষ্ণুপুর কেন্দ্রে দ্বিতীয়বার জয়ী হয়েছেন সৌমিত্র খান (Saumitra Khan)। তবে অভিযোগ করেছেন তিনিও। তাঁর মতে, ‘রাজ্যে দলের মাথায় বসে রয়েছেন অযোগ্য নেতারা।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular