Tuesday, September 17, 2024
Homeরাজ্যদক্ষিণ দিনাজপুরBalurghat Municipality Election Result নিজের গড়েই বামেদের থেকে পিছিয়ে সুকান্ত মজুমদার, বালুরঘাট...

Balurghat Municipality Election Result নিজের গড়েই বামেদের থেকে পিছিয়ে সুকান্ত মজুমদার, বালুরঘাট দখলে রাখল তৃণমূল

শুভাশিস মণ্ডল, কলকাতা এবং পীযূষ সরকার, বালুরঘাট, ইন্ডিয়া নিউজ বাংলা : Balurghat Municipality Election Result বালুরঘাট পুরসভা জয় স্বপ্নই থেকে গেল এলাকার সাংসদ তথা রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারের। বালুরঘাট পৌরসভার ২৫টি ওয়ার্ডের মধ্যে ২৩টি ওয়ার্ডেই জয় ছিনিয়ে নিল তৃণমূল কংগ্রেস। নিজের গড় বলে পরিচিত বালুরঘাটে কোনও খাতাই খুলতে পারলেন না রাজ্য বিজেপির সভাপতি। যেখানে ২০ ও ১৭ নং ওয়ার্ড বামফ্রন্টের দখলে গেল সেখানে ভোটের দিন লম্ফঝম্ফ করেও বিজেপিকে নিরাশ করলেন সুকান্ত মজুমদার। শুধু তাই নয়, বালুরঘাটে নিজের ২২ নম্বর ওয়ার্ডে বিজেপি প্রার্থী শান্তনু চৌধুরীকে নিয়ে বাড়ি বাড়ি প্রচার করেও জেতাতে পারলেন না দলীয় প্রার্থীকে।

সুকান্ত মজমুদারের নিজের গড়ে তৃতীয় স্থানে বিজেপি Balurghat Municipality Election Result

রাজ্য বিজেপিতে বড়সড় রদবদল ঘটিয়ে বঙ্গ বিজেপির সভাপতি পদ থেকে দিলীপ ঘোষকে সরিয়ে দায়িত্ব দেওয়া হয় সাংসদ সুকান্ত মজুমদারকে। বিধানসভা ভোটের পরে মুখ থুবড়ে পড়া বঙ্গ বিজেপিকে অক্সিজেন জোগাতে কট্টর হিন্দুত্ববাদী সুকান্তের উপরই ভরসা করেছিল গেরুয়া শিবির। ২০২২-এর পুরভোটে গেরুয়া শিবির অন্তত বালুরঘাটে ভালো ফলের আশা করেছিল। কিন্তু সব আশায় জল ঢেলে সুকান্ত মজুমদারের নিজের ২২ নম্বর ওয়ার্ডে বিজেপি প্রার্থী শান্তনু চৌধুরী ভোট পেলেন মাত্র ২৬০টি। এই ওয়ার্ডে দ্বিতীয় হলেন বাম প্রার্থী অপূর্ব চক্রবর্তী (কাজল)। তিনি পেয়েছেন ৩৫৯টি ভোট। অন্যদিকে তৃণমূলের জয়ী প্রার্থী প্রদীপ্তা চক্রবর্তী পেয়েছেন ৮৭০টি ভোট।

এইভাবে জয় তৃণমূলের দিকেই পরে বুমেরাং হয়ে ফিরে যাবে Balurghat Municipality Election Result

ভোটের দিন নিজের ওয়ার্ডেই কার্যত চষে বেড়িয়েছেন সুকান্ত মজুমদার। বহিরাগত জমায়েত নিয়ে একাধিকবার বচসায় জড়িয়েছিলেন পুলিশের উচ্চপদস্থ কর্তাদের সঙ্গে। ভোটশেষে তিনি সন্ত্রাসের অভিযোগ তুলে বলেছিলেন, বিভিন্ন জায়গায় তৃণমূল কংগ্রেসের যারা সংগঠন করে তাদেরকে আনা হয়েছে ভোটের জন্য। তৃণমূল নিজেরাই ইভিএম ভেঙে আমাদের ঘাড়ে দায় চাপাচ্ছে। আজ সকাল থেকেই সবুজ ঝড়ে কার্যত দিশেহারা বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার তোপ দেগে বলেছেন, তৃণমূলের এই জয় তাঁদের কাছে গুরুত্বহীন। এইভাবে জয় তৃণমূলের দিকেই পরে বুমেরাং হয়ে ফিরে যাবে।

Balurghat Municipality Election Result

আরও পড়ুন : Contai Municipality কাঁথি তৃণমূলেরই, নিজেদের ওয়ার্ডেই হার শুভেন্দুদের

আরও পড়ুন : Municipal Election Result Live Update রাজ্যের ১০৮টি পুরসভার ভোট গণনা চলছে

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular