Thursday, October 17, 2024
HomeBreakingAnubrata Mondal: প্রশাসনিক বৈঠকে বীরভূমে মমতা, মঙ্গলে কেষ্টর সঙ্গে সাক্ষাতের জল্পনা!

Anubrata Mondal: প্রশাসনিক বৈঠকে বীরভূমে মমতা, মঙ্গলে কেষ্টর সঙ্গে সাক্ষাতের জল্পনা!

লোকসভা ভোটপর্ব শেষ হওয়ার পর কেটে গিয়েছে বেশ কিছুটা সময়। এবার তাই প্রশাসনিক বৈঠক শুরু করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার নবান্ন সূত্রে জানা গিয়েছে, সোমে তিনি পূর্ব বর্ধমান এবং মঙ্গলে বীরভূমে প্রশাসনিক সভা করবেন। এদিকে ঘটনাচক্রে মঙ্গলবারেই দীর্ঘ দু’বছরের কারাবন্দি জীবন কাটিয়ে বোলপুরের বাড়িতে অনুব্রত মণ্ডল ফিরতে পারেন বলে জানা যাচ্ছে। তাই এদিন মমতা-কেষ্ট সাক্ষাৎ হবে কিনা সেই নিয়ে জল্পনা তুঙ্গে।

শুক্রবারই দিল্লির রাউস অ্যাভিনিউ আদালত থেকে জামিন পান অনুব্রত মণ্ডল। ১০ লক্ষ টাকার বন্ড ও হাজিরাসহ বিভিন্ন শর্তে তাঁর জামিন মঞ্জুর করা হয়েছে। শনিবারই জেল থেকে বেরনোর কথা ছিল তাঁর, কিন্তু তবে অর্ডারের কপি হাতে পেতে পেতে বিকেল হয়ে যাওয়ায় তা আর হয়ে ওঠেনি। তাই সোমবার তিনি জেল থেকে বেরিয়ে আসতে পারেন বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন: DVC vs State: রাজ্যকে জানিয়েই জল ছেড়েছে ডিভিসি, সাফ জানাল কেন্দ্র

উল্লেখ্য, ২০২২ সালের ১১ অগাস্ট গরু পাচার মামলায় বোলপুরের নীচুপট্টির বাড়ি থেকে অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করেছিল সিবিআই। পরবর্তীকালে তাঁকে পাঠানো হয়েছিল তিহাড়ে। কিন্তু অনুব্রতর ওপর যে দল এবং তৃণমূল সুপ্রিমো আস্থা হারাননি তা স্পষ্ট হয়ে গিয়েছিল মমতার বক্তব্যেই। অনুব্রত গ্রেফতারের পরে মমতা বলেছিলেন, ‘কেষ্টকে বীরের সম্মান দিয়ে জেল থেকে বার করে আনতে হবে।’

বীরভূমে মমতা-অনুব্রত সাক্ষাতের সম্ভাবনা

শুধু তাই নয়, গরু পাচার মামলায় অনুব্রত মণ্ডল জেলে গেলেও, মমতা কিন্তু তাঁকে জেলা সভাপতির পদ থেকে সরাননি, উল্টে বীরভূমে লোকসভা ভোট করিয়েছেন অনুব্রতর নামেই। প্রায় ২ বছর জামিন পেয়েছেন অনুব্রত। তাই রাজনৈতিক মহলের একাংশের মতে মঙ্গলে মুখ্যমন্ত্রীর সঙ্গে অনুব্রতর দেখা হলেও হতে পারে!

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular