Thursday, September 19, 2024
Homeরাজ্যকোচবিহারAllegation of breaking wall against tmc দেওয়াল ভাঙাকে কেন্দ্র করে পুর নির্বাচনের...

Allegation of breaking wall against tmc দেওয়াল ভাঙাকে কেন্দ্র করে পুর নির্বাচনের আগে উত্তপ্ত দিনহাটা

অমিত সরকার,কোচবিহার, ইন্ডিয়া নিউজ বাংলা, Allegation of breaking wall against TMC পুর নির্বাচনের দিন ঘোষণার আগেই দেওয়াল ভাঙাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল কোচবিহারের দিনহাটায়।দিনহাটায় শহরের ঝুড়িপাড়া এলাকায সিপিএমের দলীয় কার্যালয়ের সামনের দেওয়াল ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। মঙ্গলবার রাতে শহরের ঝুড়িপাড়া এলাকায় ১৪ ও ১৫ নম্বর ওয়ার্ডের ঝুরিপাড়া রাসবিহারী মোড় এলাকায় সিপিএমের পার্টি অফিস ভাঙচুর করা হয়। এই ঘটনায় দিনহাটা থানায় সিপিএম এর পক্ষ থেকে লিখিত অভিযোগ জানানো হয়েছে তৃণমূলের বিরুদ্ধে। সিপিএমের এরিয়া সম্পাদক দেবাশীষ রায়, ব্রাঞ্চ সম্পাদক অভিক সরকার জানান, এখনো নির্বাচনের(সম্ভাব্য দিন ২৭ ফেব্রুয়ারি) দিন ঘোষনা হয়নি। তার আগেই এলাকায় সন্ত্রাস শুরু করেছে রাজ্যের শাসক দলের দুষ্কৃতিরা।

বাবলু সরকার ভবনের সামনের দেওয়াল লিখনকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় Allegation of breaking wall against TMC 

নির্বাচন উপলক্ষে সোমবার ঝুরিপাড়া এলাকায় বাবলু সরকার ভবনের সামনের দেওয়ালে ‘ভোট ফর সিপিএম’ লেখা হয়েছিল। তৃণমূলের সমর্থকরা সেখানে ‘ভোট ফর তৃণমূল’ লিখে দেয়। সিপিএমের দলীয় কর্মী সমর্থকরা সেটা মুছে দেয়। মঙ্গলবার রাতে তৃণমূলের একদল দুষ্কৃতি সেই দেওয়াল ভেঙে দেয় বলে অভিযোগ সিপিএমের।

মানুষের গণতান্ত্রিক অধিকার হরণ করছে তৃণমূলAllegation of breaking wall against TMC 

নির্বাচনের আগে মানুষের গণতান্ত্রিক অধিকার হরণ করছে তৃণমূল,ভোটের আগে নানাভাবে সন্ত্রাসের বাতাবরণ সৃষ্টি করা হচ্ছে এলাকায়, মানুষ যাতে ভোট দিতে না পারে তার জন্য সবরকম ব্যবস্থা করছে শাসকদলের কর্মীরা, রাজ্যের শাসক দল ভোটকে কার্যত প্রহসনে পরিণত করেছে এই রকম একাধিক অভিযোগ পুলিশের কাছে লিখিত ভাবে সিপিএম। পুলিশ প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা না করলে বড়সড় আন্দোলনের হুঁশিয়ারি দেওয়া হয়েছে সিপিএমের পক্ষ থেকে।

আরও পড়ুন :টোলকর্মীদের ওপর হামলা, আহত ২

 

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular