Monday, September 16, 2024
HomePoliceAccident kills 2, Truck catches fire জাতীয় সড়কে দুর্ঘটনায় মৃত্যু, লরিতে আগুন

Accident kills 2, Truck catches fire জাতীয় সড়কে দুর্ঘটনায় মৃত্যু, লরিতে আগুন

Accident kills 2, Truck catches fire জাতীয় সড়কে দুর্ঘটনায় মৃত্যু, লরিতে আগুন

সনজিৎ সেন, পূর্ব বর্ধমান,  ইন্ডিয়া নিউজ বাংলা:  জাতীয় সড়কে দুর্ঘটনায় মৃত্যু হল দুই বাইক আরোহীর। দুর্ঘটনার পর লরিতে আগুন ধরে যায়। মঙ্গলবার বিকেলে ভয়াবহ দুর্ঘটনাটি ঘটে পূর্ববর্ধমানের ২ নম্বর জাতীয় সড়কের গলসির মানিক বাজার মোড়ে। ভয়াবহ পথ দুর্ঘটনার পরই দাউদাউ করে আগুন জ্বলতে থাকে লরিতে।

দমকলের একটি ইঞ্জিন যায় দুর্ঘটনাস্থলে। প্রত্যক্ষদর্শীরা জানান একটি বাইকে দু’জন গলসির ঝাড়ুল গ্রাম থেকে জাতীয় সড়ক ক্রস করে দুর্গাপুরের দিকে যাচ্ছিল। জাতীয় সড়কে প্রথম লেন পেরিয়ে তারা মাঝখানে না দাঁড়িয়ে দ্বিতীয় লেনে নেমে পরে। ফলে বর্ধমান থেকে দুর্গাপুরগামী একটি বারো চাকা লরি তাদের ধাক্কা মারে। লরির গতি বেশি থাকায় বাইকটিকে বেশ কিছু দূরে ছেঁচড়ে নিয়ে যায়। ওই সময় মোটর বাইকের দু’জনই রাস্তায় পরে যায়। ঘর্ষণের ফলে ক্ষণিকের মধ্যেই লরির তলায় থাকা বাইকে আগুন লেগে যায়। সেই আগুন ধরে যায় লরিতে। দাউদাউ করে জ্বলতে থাকে বাইক সহ লরিটি।
খবর পেয়ে গলসি থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পুলিশই খবর দেয় দমকলে।

পুলিশ মৃতদেহ উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজে ময়না তদন্তের জন্য পাঠায় । দমকলের প্রায় এক ঘন্টা প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। মৃত দুই বাইক আরোহীর নাম বা পরিচয় জানা যায় নি।

Published by Samyajit Ghosh

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular