Sunday, September 8, 2024
HomekolkataKMC Election result 2021 রেকর্ড ভোটে জিতে তাক লাগালেন মন্ত্রী জাভেদ খানের...

KMC Election result 2021 রেকর্ড ভোটে জিতে তাক লাগালেন মন্ত্রী জাভেদ খানের পুত্র ফৈয়াজ

কলকাতা, ইন্ডিয়া নিউজ বাংলা

KMC Election result 2021

কলকাতা পুরসভার নির্বাচনে রেকর্ড ভোটে জয়লাভ করলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী ফৈয়াজ আহমেদ খান। ৬৬ নম্বর ওয়ার্ডে তিনি তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বীকে ৬৪ হাজার ৪৫ ভোটে পরাজিত করেছেন। পুরভোটের একটি ওয়ার্ডে ফৈয়াজের রেকর্ড মার্জিনে জয় তাঁকে খবরের শিরোণামে এনেছে। তাঁর ওয়ার্ডের নম্বই শতাংশের বেশি ভোট পেয়ে রীতিমত নজির তৈরি করেছে।

কে এই ফৈয়াজ খন ( KMC Election result 2021)

কে এই ফৈয়াজ খান। তার সম্পর্কে বিস্তারিত তুলে ধরা যাক। রাজ্যের বিপর্যয় মোকাবিলা দপ্তরের মন্ত্রী জাভেদ আহমেদ খানের দ্বিতীয় সন্তান ফৈয়াজ আহমেদ খান। গত বারেও এই ওয়ার্ড থেকে পুরপিতা নির্বাচিত হয়েছিলেন। অস্ট্রেলিয়া থেকে ম্যানেজমেন্টের ডিগ্রিধারী ফৈয়াজ আহমেদ খান। বাবার হাত ধরেই বিদেশ থেকে পড়াশুনা শেষ করে রাজনীতিতে নেমে পড়েছিলেন।

এই ওয়ার্ডেই ১৫ বছর কাউন্সিলর ছিলেন তাঁর বাবা (KMC Election result 2021)

বাবার জয়প্রিয়তা তাঁর সাফল্যের অন্যতম কারণ।এই ওয়ার্ডেই ১৫ বছর কাউন্সিলর ছিলেন তাঁর বাবা। অন্যদিকে তাঁর মা ও পাঁচ বছর কাউন্সিলার ছিলেন এই ওয়ার্ডেই। এই ওয়ার্ডের ভোটারদের একটা বড় অংশ বস্তিবাসী। নির্বাচনী প্রচারে সমস্যা সমাধানের প্রতিশ্রুতি দিয়েছেন ফৈয়াজ আর তাতেই বাজিমাত করেছেন বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা। (KMC Election Results 2021)

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular