Tuesday, September 17, 2024
Homeরাজ্য4 arrested with brown sugar in Siliguri সাত কোটি টাকার ব্রাউন সুগার-সহ...

4 arrested with brown sugar in Siliguri সাত কোটি টাকার ব্রাউন সুগার-সহ গ্রেফতার চার দুষ্কৃতী

প্রসেনজিৎ রাহা, শিলিগুড়ি, ইন্ডিয়া নিউজ বাংলা : ব্রাউন সুগার-সহ চার দুষ্কৃতীকে গ্রেফতার করল শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপ ও ভক্তিনগর থানার অন্তর্গত আশিঘর আউটপোস্ট পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে আশিঘর ফাঁড়ির অন্তর্গত কানকাটা মোড় এলাকা থেকে ধৃত দুষ্কৃতীরা। ধৃতদের নাম কামাল শেখ, মনিরুল ইসলাম, সামসুল আলম এবং মোহাম্মদ মেহেরুল। উদ্ধার হওয়া ব্রাউন সুগারের বাজারমূল্য প্রায় সাত কোটি টাকা।

উদ্ধার হওয়া ব্রাউন সুগারের বাজারমূল্য সাত কোটি টাকা 4 arrested with brown sugar in Siliguri

আরও পড়ুন : MLA inspected river erosion at Alipurduar রায়ডাকের গ্রাসে কৃষিজমি! নদী ভাঙন পরিদর্শনে বিধায়ক

শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের কমিশনার গৌরব শর্মা জানিয়েছেন, গোপন সূত্রের খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে আশিঘর ফাঁড়ির অন্তর্গত কানকাটা মোড় এলাকা থেকে চার ব্যক্তিকে গ্রেফতার করা হয়। স্পেশাল অপারেশন গ্রুপের কাছে খবর আসে ওই চার অভিযুক্ত প্রচুর পরিমাণ ব্রাউন সুগার বিক্রির উদ্দেশে অপেক্ষা করছে। খবর পেতেই, অভিযান চালায় স্পেশাল অপারেশন গ্রুপ এবং আশিঘর আউটপোস্ট পুলিশ। ইস্টার্ন বাইপাসের কানকাটা মোড় এলাকায় অপেক্ষারত ওই চার ব্যক্তিকে তল্লাশি চালালে তাদের কাছে থাকা একটি ব্যাগ থেকে ৩ কেজি ৫০০ গ্ৰাম ব্রাউন সুগার উদ্ধার হয়। শিলিগুড়িতে বিক্রি করাই উদ্দেশ্য ছিল দুষ্কৃতীদের। কোথায় বিক্রি করার জন্য নিয়ে আসা হয়েছিল এবং আর কে কে জড়িত জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ধৃত চার জনকে আজ জলপাইগুড়ি আদালতে পাঠানো হবে।

আরও পড়ুন : Covid in West Bengal: করোনার পজিটিভিটি রেটে দিল্লি-মুম্বইকে টেক্কা দিল বাংলা, উদ্বেগ প্রকাশ করল কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক

——-
Published by Subhasish Mandal

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular