Tuesday, September 17, 2024
HomePOLITICSTMC MLA Oath Row : সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় এবং রায়াত হোসেনের শপথগ্রহণ ঘিরে...

TMC MLA Oath Row : সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় এবং রায়াত হোসেনের শপথগ্রহণ ঘিরে ক্রমশ বাড়ছে জট

বিধানসভা উপনির্বাচনে সদ্য জয়ী দুই তৃণমূল বিধায়ক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় এবং রায়াত হোসেনের শপথগ্রহণ (TMC MLA Oath Row) ঘিরে জট ক্রমশ বাড়ছে। বিধানসভায় স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ের সামনে শপথ নিতে চান সায়ন্তিকা এবং রায়াত। অন্যদিকে, রাজভবনে শপথগ্রহণ চান রাজ্যপাল বোস। এই নিয়ে টানাপড়েনে বুধবার দুপুরে বিধানসভায় হাতে প্ল্যাকার্ড নিয়ে ধর্নায় বসে পড়লেন সায়ন্তিকা এবং রায়াত।

কী জানা যাচ্ছে?

রাজভবন সূত্রে খবর, বুধবার দুপুর সাড়ে ৩টে পর্যন্ত শপথের (TMC MLA Oath Row) জন্য রাজভবনে অপেক্ষা করেছিলেন রাজ্যপাল বোস। তারপরে তিনি দিল্লি চলে যান বলে জানা যায়। ফলে একটা অচলাবস্থা তৈরি হয়েছে। এদিকে, এই দুই জয়ী প্রার্থী বিধায়কপদে শপথ না-নিলে তাঁরা তাঁদের বিধিবদ্ধ কাজ শুরু করতে পারছেন না।

আরও পড়ুন : Agnimitra Paul : ‘মমতার অনুপ্রেরণায় বাংলার মানুষ জঙ্গি আর বোমা তৈরি করে’, কটাক্ষ অগ্নিমিত্রার

সংবিধান অনুযায়ী, বিধায়কদের শপথগ্রহণ (TMC MLA Oath Row) নিয়ে যাবতীয় সিদ্ধান্ত গ্রহণের দায়িত্ব রাজ্যপালের। সেই ক্ষমতার প্রেক্ষিতেই কার্যত ‘অনড় অবস্থানে’ সিভি আনন্দ বোস। শেষ পর্যন্ত কোন পক্ষের দাবি অনুযায়ী শপথগ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হবে তা তো সময়ই বলবে, তার আগে সায়ন্তিকা এবং রায়াত হোসেন কী বললেন শুনে নেওয়া যাক। নিচে রইল ভিডিও লিঙ্ক-

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular