Sunday, September 8, 2024
HomeAccidentMichael Schumacher's son Mick Horror Crash at F1 কিংবদন্তি মাইকেল শুমাখারের ছেলে...

Michael Schumacher’s son Mick Horror Crash at F1 কিংবদন্তি মাইকেল শুমাখারের ছেলে মিক ফর্মুলা ওয়ান গাড়ি দুর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেলেন

 

সাম‍্যজিৎ ঘোষ,ইন্ডিয়া নিউজ বাংলা: Michael Schumacher’s son Mick Horror Crash at F1 কিংবদন্তি ফর্মুলা ওয়ান ড্রাইভার মাইকেল শুমাখারের ছেলে মিক শুমাখার অল্পের জন্য রক্ষা পেলেন সৌদি আরব গ্রাঁ প্রি রেসের যোগ্যতা অর্জনের  রেসে।  কিন্তু ১২ নম্বর টার্নে হঠাৎ করেই তার গাড়ি দুর্ঘটনাগ্রস্ত হয়।

গাড়ির গতি সেই সময় ঘন্টায় ২৪০ কিলোমিটার ছিল। যদিও আধুনিক প্রযুক্তির গাড়িতে তেমন বড় কিছু দুর্ঘটনায় পড়তে হয়নি তাকে। হাসপাতালে নিয়ে যাওয়ার পর প্রাথমিক চিকিৎসার পর তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তবে বড় কোন চোট লাগেনি। এ দুর্ঘটনার পরে অবশ্য সৌদি আরব গ্রাঁ প্রিতে রেসে নামা হচ্ছে না।

মাইকেল শুমাখার

Michael Schumacher’s son Mick Horror Crash at F1  কিংবদন্তি মাইকেল শুমাখারের ছেলে মিক ফর্মুলা ওয়ান গাড়ি দুর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেলেন

উল্লেখ্য তার বাবা কিংবদন্তি মাইকেল শুমাখার সাতবারের ফর্মুলা ওয়ান বিশ্ব চ্যাম্পিয়ন। তবে এক দশকেরও বেশি সময় ধরে তিনি অবচেতন রয়েছেন। আল্পস পাহাড়ে স্কি করতে গিয়ে দুর্ঘটনাগ্রস্ত হন তিনি। তারপর থেকেই অসুস্থ। এবার তার ছেলে হঠাৎ করে দুর্ঘটনাগ্রস্ত হওয়ায়, আশঙ্কায় পড়ে যায় গোটা ফর্মুলা ওয়ান দুনিয়া।

Published by Samyajit Ghosh

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular