Tuesday, September 17, 2024
HomeINDIAN FOOTBALLISL: SC East Bengal win at last  নাওরেমে মহেশের জোড়া গোলে মরশুমের...

ISL: SC East Bengal win at last  নাওরেমে মহেশের জোড়া গোলে মরশুমের প্রথম জয় এসসি ইস্টবেঙ্গলের

ISL: SC East Bengal win at last  নাওরেমে মহেশের জোড়া গোলে মরশুমের প্রথম জয় এসসি ইস্টবেঙ্গলের

ইন্ডিয়া নিউজ বাংলা: মণিপুরের তরুণ ফরোয়ার্ড নাওরেম মহেশ সিংয়ের জোড়া গোলে আইএস‌এল এ অবশেষে জয়ে পেল এসসি ইস্টবেঙ্গল। বুধবার সন্ধ্যায় বাম্বোলিমে প্রথমার্ধে করা দু’টি সুযোগসন্ধানী গোলে দলকে বহু কাঙ্খিত জয় এনে দেন শিলং-লাজং এফসি থেকে উঠে আসা ফরোয়ার্ড। চলতি লিগের ১২ নম্বর ম্যাচে ২-১ জয় পেল লাল-হলুদ বাহিনী। আর এ দিনই ক্লাবের নতুন স্প্যানিশ কোচ মারিও রিভেরার প্রশিক্ষণে প্রথম মাঠে নামে এসসি ইস্টবেঙ্গল। এর আগে যে ভাবে আই লিগের মাঝপথে দলের হাল ধরে দুই নম্বরে পৌঁছে দিয়েছিলেন, বুধবার সে ভাবেই তাঁর  আইএসএল অভিযান শুরু করলেন রিভেরা।

দুই মরশুমের হিসেব ধরলে টানা ১৫ ম্যাচ পরে জয়ের আনন্দে মাতার সুযোগ পেলেন ক্লাবের সমর্থকেরা। সময়ের হিসেবে প্রায় সাড়ে ১১ মাস পরে এই জয় পেল তাদের প্রিয় ক্লাব।
এ দিন ৯ মিনিটের মাথায় দুর্দান্ত গোল করে দলকে এগিয়ে দেন মহেশ। ৩৭ মিনিটের মাথায় আলবার্তো নগুয়েরা সমতা আনলেও তার পাঁচ মিনিট পরেই ফের গোল করে দলকে এগিয়ে দেন সেই মহেশই। দু’টি গোলই প্রতিপক্ষের অসাবধানতার সুযোগ নিয়ে করেন মহেশ। এমন প্রখর সুযোগসন্ধানী গোল করতে বড় একটা দেখা যায় না ভারতীয়দের। তবে মহেশ দেখিয়ে দিলেন, ভারতীয়রাও পারেন। চলতি লিগের প্রথম জয় কলকাতার দলকে একধাপ ওপরে, ১০ নম্বরে তুলে দিল। পঞ্চম হারের ফলে এফসি গোয়া যেখানে ছিল, সেই নয় নম্বরেই রয়ে গেল। এফসি গোয়া কোচ ডেরেক পেরেরা বলেন খারাপ গোল হজম করে হারতে হল দলকে।

Published by Samyajit Ghosh

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular