Tuesday, September 17, 2024
HomeখেলাINDIAN CRICKETIPL 2022: Russell storm over Punjab  রাসেল ঝড়ে উড়ে গেল পাঞ্জাব, এই...

IPL 2022: Russell storm over Punjab  রাসেল ঝড়ে উড়ে গেল পাঞ্জাব, এই কীর্তি  উমেশ যাদব ও আন্দ্রে রাসেল করলেন

ইন্ডিয়া নিউজ বাংলা, মুম্বই: IPL 2022: Russell storm over Punjab   পাঞ্জাব সুপার কিংসকে ব্যাটে-বলে টেক্কা দিয়ে দ্বিতীয় ম্যাচেও জিতল কলকাতা নাইট রাইডার্স।

প্রথমে বল করে উমেশ যাদবের ধাক্কায় পাঞ্জাব হোঁচট খায় । তবে মাঝের ওভারে কিছুটা হলেও ঘুরে দাঁড়ায়। রাজাপক্সা সবচেয়ে বেশি রান করেন। শেষ দিকে চমক দিয়ে রাবাদা ঝড় তুলে ১৩৭ রানে পৌঁছে দেন পাঞ্জাব সুপার কিংসকে। এদিন অধিনায়ক মায়াঙ্ক ও শিখর ধাওয়ান ব্যর্থ হন।

ব্যাটিংয়ে ব্যর্থ হলেন পরিকল্পনাও কাজে লাগল না

উমেশ যাদব শুরুতে এবং শেষে দুটি করে উইকেট নিয়ে,চারটি উইকেট নিলেন ম‍্যাচে। আইপিএলে সর্বোচ্চ উইকেট শিকারী কলকাতার পেস বোলার। কলকাতা ব‍্যাট শুরু করার পরে রহানে, শ্রেয়াস তাড়াতাড়ি ফিরলেও বাকি ছিল নাটক। কারণ তার পরেই এল বিদ্যুৎ চমক।

ব্যাট হাতে একাই ম্যাচ জিতিয়ে দিলেন রাসেলঔ

আন্দ্রে রাসেল  ব্যাটের ঝড় তুলে জয়ের রাস্তা সহজ করে দিলেন কলকাতা নাইট রাইডার্সের। ৩১ বলে ৭০ রানের ঝড়ো ইনিংস খেললেন । আইপিএল এ এখনও পর্যন্ত এই টুর্নামেন্টের অন্যতম সেরা ইনিংস দেখা গেল। একইসঙ্গে টুর্নামেন্টের সর্বোচ্চ রান করে অরেঞ্জ ক্যাপ পেয়ে গেলেন রাসেল। ৭০ রান করার পথে মারেন সাতটি বিশাল ছয়।

কলকাতা নাইট রাইডার্স ৪ উইকেটে ১৪১ (রাসেল ৭০*, শ্রেয়াস ২৬, চাহার ২-১৩) পাঞ্জাব কিংস ১৩৭ (রাজপক্ষ ৩১, উমেশ ৪-২৩)। কেকেআর ছয় উইকেটে জয়ী ।

Published by Samyajit Ghosh

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular