Sunday, September 8, 2024
HomeINDIAN FOOTBALLEx Footballer Surajit Sengupta critical সুরজিৎ সেনগুপ্ত উদ্বেগজনক, হচ্ছে মেডিক্যাল বোর্ড

Ex Footballer Surajit Sengupta critical সুরজিৎ সেনগুপ্ত উদ্বেগজনক, হচ্ছে মেডিক্যাল বোর্ড

Ex Footballer Surajit Sengupta critical সুরজিৎ সেনগুপ্ত উদ্বেগজনক, হচ্ছে মেডিক্যাল বোর্ড

ইন্ডিয়া নিউজ বাংলা:  প্রাক্তন ফুটবলার সুরজিৎ সেনগুপ্ত উদ্বেগজনক অবস্থায় । সোমবার গভীর রাত থেকে শারীরিক অবস্থার অবনতি হয়। অক্সিজেনর মাত্রা অনেকটা নেমে যায়। পরে বাইপাপের মাধ‍্যমে অক্সিজেন দেওয়া হয়। আজ,সন্ধ‍্যাতেও উদ্বেগ কাটেনি বলে হাসপাতাল সূত্রের খবর।

প্রসঙ্গত, করোনায় আক্রান্ত হয়ে রবিবার রাতে বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় তাকে। চিকিৎসক অজয় সরকারের নেতৃত্বে ভারতের প্রাক্তন ফুটবলার সুরজিতের চিকিৎসা চলছে। এদিন বিকেলে সুরজিৎ সেনগুপ্তর পুত্র স্নিগ্ধদেব সেনগুপ্ত জানিয়েছেন,”বাবার অবস্থা ভাল নয়। গতকাল রাতে কিছুটা ঠিক থাকলেও গভীর রাতে অক্সিজেনের মাত্রা কমে যায়। আজ দুপুরে কিছুটা উন্নতি হলেও অক্সিজেন সাপোর্ট লাগছেই। বাবার হার্টেরও সমস‍্যা আছে। সেটাও একটা সমস‍্যা। সব মিলিয়ে পরিস্থিতি এখনও উদ্বেগজনক।”

চিকিৎসা যাতে সুষ্ঠুভাবে করা যায়, সেইজন‍্য একটি মেডিক্যাল বোর্ড তৈরি করার সিদ্ধান্ত নেওয়া হয়। সুরজিতের জন্য তৈরি করা হচ্ছে মেডিক্যাল বোর্ড। আজ বিকেলে সুরজিৎ সেনগুপ্তর চিকিৎসা বিষয় নিয়ে বৈঠক করেন র্ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। সুরজিৎ সেনগুপ্তের চিকিৎসা সুষ্ঠুভাবে করা যায়, সে জন‍্য একটি মেডিক্যাল বোর্ড তৈরি করার সিদ্ধান্ত নেওয়া হয়। মঙ্গলবারের বৈঠকে অরূপ বিশ্বাস ছাড়াও উপস্থিত ছিলেন পিয়ারলেস হাসপাতালের সিইও সহ একাধিক ক্লাবের কর্তা ও প্রাক্তন ফুটবলাররা। উপস্থিত ছিলেন আইএফ এ সচিব জয়দীপ মুখার্জিও।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular