Friday, October 18, 2024
HomeখেলাINDIAN CRICKETDravid breaks silence on Kohli's white Ball Captaincy row  বিরাট কোহলির সাদা...

Dravid breaks silence on Kohli’s white Ball Captaincy row  বিরাট কোহলির সাদা বলের অধিনায়কত্ব  বিতর্কে মুখ খুললেন রাহুল দ্রাবিড়

Dravid breaks silence on Kohli’s white Ball Captaincy row  অবশেষে মুখ খুললেন রাহুল দ্রাবিড়, বিরাট কোহলির সাদা বলের অধিনায়কত্ব  বিতর্কে বললেন

সাম্যজিৎ ঘোষ, ইন্ডিয়া নিউজ বাংলাঃ   সাদা বলের ক্রিকেটে নেতৃত্ব হারানোর পর বিরাট  কোহলির জ্বালাময়ী সাংবাদিক সম্মেলনের পর ঝড় বয়ে যায় ভারতীয় ক্রিকেটে।  বোর্ডের সঙ্গে তাঁর সমস্যা বেরিয়ে আসে তাঁর কথায়। যা ভারতীয় ক্রিকেটকে দুভাগে বিভক্ত করে দেয়।

টিম ইন্ডিয়া কোচ রাহুল দ্রাবিড় দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজের আগে প্রথমবার মুখ খুললেন

যদিও তাড়াহুড়ো না করে বোর্ড দঃআফ্রিকা সিরিজের আগে কোনও বিতর্ক বাড়াতে চায়নি।  এই বিষয়ে টিম ইন্ডিয়া কোচ রাহুল দ্রাবিড় দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজের আগে প্রথমবার মুখ খুললেন।

নীরবতা ভঙ্গ করে, দ্রাবিড় বলেছেন যে এটা নির্বাচকদের এক্তিয়ারে পড়ে। এই অবস্থায় কিছু বলার জন্য উপযুক্ত স্থান এবং সময় এটা নয়।।‘সত্যি বলতে, এটি নির্বাচকদের বিষয়। মিডিয়ার সামনে আমার অভ্যন্তরীণ কথোপকথন নিয়ে আলোচনা করার দরকার আছে বলে মনে করিনা’।

দ্রাবিড় অবশ্য ভারতীয় টেস্ট অধিনায়ক কোহলিকে প্রশংসা করেন

দ্রাবিড় অবশ্য ভারতীয় টেস্ট অধিনায়ক কোহলিকে প্রশংসা করে বলেছেন বিরাট একজন ভাল নেতা হিসাবে দারুণ ভূমিকা পালন করেছে।   “বিরাট  বিশাল ভূমিকা পালন করেছে। একজন খেলোয়াড় এবং নেতা হিসাবে, ও দুর্দান্ত । বিতর্ক কাটিয়ে সিরিজেও দল ভাল করবে এই আসাই করছেন বিরাটদের গুরু।

 

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular