Friday, October 18, 2024
HomeCrimeSubhendu slams TMC terrorism ভোট সন্ত্রাসের প্রতিবাদে পুনর্নির্বাচনে বিজেপির পোলিং এজেন্ট থাকবে...

Subhendu slams TMC terrorism ভোট সন্ত্রাসের প্রতিবাদে পুনর্নির্বাচনে বিজেপির পোলিং এজেন্ট থাকবে না, ঘোষণা শুভেন্দুর

পলাশ চক্রবর্তী ইন্ডিয়া নিউজ বাংলা হুগলি : পৌরসভা নির্বাচনে ভোট সন্ত্রাসের প্রতিবাদে পুনর্নির্বাচনে কোন বুথে বিজেপির পোলিং এজেন্ট থাকবে না।  নির্বাচনের পরদিন একথা বলেন শুভেন্দু অধিকারী। কোন্নগরে বিজেপি প্রার্থীকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হতে হয় নির্বাচনী সন্ত্রাসের দিন। তাঁকে দেখতেই সোমবার হাসপাতালে যান বিরোধী দলনেতা। একইসঙ্গে তাঁর আবেদন, “অন্য দলকে বলব কেউ যেন পোলিং এজেন্ট না দেয়।”

 

Subhendu slams TMC terrorism  ভোট সন্ত্রাসের প্রতিবাদে পুনর্নির্বাচনে কোনও বুথে বিজেপির পোলিং এজেন্ট থাকবে না, ঘোষণা শুভেন্দুর

আজ আহত বিজেপি নেত্রী কৃষ্ণা ভট্টাচার্যকে দেখতে হাসপাতালে আসেন তিনিl গত শনিবার রাতে কোন্নগরে আহত হন বিজেপি নেত্রী কৃষ্ণা ভট্টাচার্যl অভিযোগ তাঁকে তৃণমূল ব্যাপক মারধর করে। রক্তাক্ত অবস্থায় উত্তরপাড়ার বেসরকারি হাসপাতালে তিনি ভর্তি হনl শুভেন্দু অধিকারী বলেন যথেষ্ট নিন্দাজনক ঘটনা, ওনাকে মেরে ফেলার জন্য এই আক্রমণ। কিন্তু এখনও অভিযুক্তকে গ্রেফতার করেনি।  একই সঙ্গে রবিবার রাজ্যজুড়ে হওয়া নির্বাচনে পুলিশের ভূমিকায় ক্ষোভ প্রকাশ করেন।

পরে তিনি উত্তর পাড়া থানার আধিকারিকের সঙ্গে কথা বলেন l অন্যদিকে উত্তরপাড়া তে ঢোকার মুখে তাকে কালো পতাকা দেখায় তৃণমূল কর্মীরা।

Published by Samyajit Ghosh

 

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular