Tuesday, September 17, 2024
HomeদেশVoice of 'Modi, Modi' in Lok Sabha ‘মোদি, মোদি’ স্লোগানে লোকসভায় প্রধানমন্ত্রীকে...

Voice of ‘Modi, Modi’ in Lok Sabha ‘মোদি, মোদি’ স্লোগানে লোকসভায় প্রধানমন্ত্রীকে স্বাগত বিজেপি সাংসদদের

শুভাশিস মণ্ডল, কলকাতা, ইন্ডিয়া নিউজ বাংলা : Voice of ‘Modi, Modi’ in Lok Sabha বাজেট অধিবেশনের দ্বিতীয়ার্ধে আজ সংসদের অধিবেশনে পৌঁছলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ‘মোদি, মোদি’ স্লোগান দিয়ে অভ্যর্থনা জানাল বিজেপির সাংসদেরা। প্রধানমন্ত্রী লোকসভায় তাঁর ঐতিহ্যবাহী আসনে বসেই ‘মোদি, মোদি’ স্লোগান উপভোগ করছিলেন। সাম্প্রতিক পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনে মোদির নেতৃত্বে বিজেপির ভাল ফলের কারণেই এই স্বাগত স্লোগান গেরুয়া শিবিরের সাংসদদের।

এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি লোকসভায় প্রবেশের সাথে সাথেই বিজেপি সাংসদরা চেয়ার থেকে উঠে দাঁড়িয়ে স্লোগান দিয়ে অভ্যর্থনা দিলেন তাঁকে। অমিত শাহ এবং রাজনাথ সিং-সহ কেন্দ্রীয় মন্ত্রী ও শাসক দলের সাংসদরা যখন প্রধানমন্ত্রীকে স্বাগত জানাচ্ছিলেন সে সময় লোকসভায় উপস্থিত ছিলেন কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধি ও অন্যান্য বিরোধী নেতারাও।

প্রধানমন্ত্রী মোদি যখন লোকসভায় প্রবেশ করেন তখন সংসদে উপস্থিত ছিলেন অস্ট্রিয়ার একটি সংসদীয় প্রতিনিধি দল। লোকসভার বিশেষ বক্সে বসে থেকে মোদিকে অভ্যর্থনার বিষয়টি উপভোগ করছিলেন অস্ট্রিয়ার সংসদীয় প্রতিনিধি দলটি। এদিন স্পিকার ওম বিড়লা চার দিনের ভারত সফরে থাকা অস্ট্রিয়ান প্রতিনিধিদলকে স্বাগত জানান।

Voice of ‘Modi, Modi’ in Lok Sabha

আরও পড়ুন : Yogi Adityanath will take Oath as CM for the Second Time after Holi হোলির পর শপথ নেবেন যোগী আদিত্যনাথ

————
Published by Subhasish Mandal

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular