Thursday, September 19, 2024
HomeদেশRae Bareli Constituency সনিয়া গান্ধির রায়বরেলিতেই পিছিয়ে কংগ্রেস, এগিয়ে বিজেপির অদিতি সিং

Rae Bareli Constituency সনিয়া গান্ধির রায়বরেলিতেই পিছিয়ে কংগ্রেস, এগিয়ে বিজেপির অদিতি সিং

ইন্ডিয়া নিউজ বাংলা, উত্তরপ্রদেশ : Rae Bareli Constituency যোগী আদিত্যনাথের নেতৃত্বে উত্তরপ্রদেশে আরও একবার কুর্সি দখলের পথে বিজেপি। ভোটগণনার প্রাথমিক ট্রেন্ড অনুযায়ী সেই তথ্যই উঠে এসেছে এখনও পর্যন্ত। তবে সবচেয়ে আশ্চর্যের বিষয় সনিয়া গান্ধির রায়বরেলিতেই পিছিয়ে কংগ্রেস। সেখানে এগিয়ে বিজেপি প্রার্থী অদিতি সিং। ভোটের আগে রীতিমতো বিদ্রোহ করে কংগ্রেস ছাড়েন একদা এই কংগ্রেস নেত্রী। পদ্ম প্রতীকে লড়ে বেশ কয়েক হাজার ভোটে এগিয়ে থেকে রায়বরেলিকে ‘হাতছাড়া’ করতে চলেছেন বিজেপির অদিতি। রায়বরেলি থেকে সমাজবাদী পার্টির হয়ে লড়েছেন আরপি সিং ও কংগ্রেসের হয়ে লড়েছেন মণীশ সিং।

রায়বরেলির পাঁচবারের বিধায়ক অখিলেশ সিং-এর মেয়ে অদিতি সিং। ২০১৯ সালে ক্যান্সারের কারণে তাঁর বাবা অখিলেশ সিংয়ের মৃত্যু হয়। ভোট প্রচারে ভোটারদের কাছে সোশ্যাল মিডিয়ায় তাঁর বাবার একটি ছোট ডকুমেন্টারি চালু প্রচার করেছিলেন। যেখানে গতবারের বিধায়ক অদিতি সিং রায়বরেলির জন্য তাঁর বাবার স্বপ্ন পূরণের জন্য আরেকটি মেয়াদ চেয়েছিলেন। ভোটের বেশ কিছুদিন আগে কংগ্রেসের বিরুদ্ধে ক্ষোভ ব্যক্ত করে বিজেপিতে যোগ দেন স্বপ্নের রায়বরেলি গড়ার জন্য অদিতি। এবার প্রাথমিক ট্রেন্ডে এগিয়ে কংগ্রেসের গড়ে পদ্ম ফোটাতে চলেছেন অদিতি সিং বলা যেতেই পারে।

Rae Bareli Constituency

আরও পড়ুন : UP Election Result উত্তরপ্রদেশে অনেকটাই এগিয়ে বিজেপি, নিজের কেন্দ্রে এগিয়ে যোগী, অখিলেশ

আরও পড়ুন : Punjab Election Result 2022 পালাবদলের ইঙ্গিত পঞ্জাবে, কংগ্রেস-বিজেপি-অকালি দলকে পিছনে ফেলে এগিয়ে আম আদমি পার্টি

———–
Published by Subhasish Mandal

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular