Tuesday, September 17, 2024
HomeBreakingPM Modi Files Nomination : প্রধানমন্ত্রী মোদীর মনোনয়নপত্র জমাকে কেন্দ্র করে বারাণসীতে...

PM Modi Files Nomination : প্রধানমন্ত্রী মোদীর মনোনয়নপত্র জমাকে কেন্দ্র করে বারাণসীতে কার্যত উৎসব!

চলছে লোকসভা নির্বাচন। এবারের নির্বাচন সাত দফার। ইতিমধ্যেই চারটি দফা সম্পন্ন হয়েছে। বাকি রয়েছে আরও তিন দফা। ভোটের আবহে সরগরম রাজনীতির আঙিনা। আর এরই মধ্যে আজ মঙ্গলবার বারাণসীতে মনোনয়নপত্র জমা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

মনোনয়নপত্র জমা দেওয়ার আগে আজ গঙ্গা সপ্তমীর দিনে গঙ্গা আরতি করে দিনের সূচনা করেন মোদী। কাশীর ঘাটে দাঁড়িয়ে গঙ্গা আরতি করেন তিনি। স্বামী বিবেকানন্দের নামে নামাঙ্কিত ক্রুজে চেপে নমো ঘাটে আসেন প্রধানমন্ত্রী।

আজ সকালে এক্স হ্যান্ডেলে তিনি একটি ভিডিও পোস্ট করেন। সেখানে তাঁকে বলতে শোনা গিয়েছে, ‘২০১৪ সালে আমি যখন কাশী আসি আমার মনে হয়েছিল, আমি এখানে এসেছি এমন নয় বা কেউ আমাকে পাঠিয়েছে এমনও নয়। আমায় মা গঙ্গা ডেকেছে। ১০ বছর কেটে গিয়েছে। কাশীর সঙ্গে এখন আমার এমন বন্ধন তৈরি হয়েছে যে আমি বলতে পারি – আমার কাশী।’

এর আগে ২০১৪ সালে বারাণসী থেকে জিতে লোকসভায় পা রেখেছিলেন নরেন্দ্র মোদী। তারপর ২০১৯ সালে বারাণসীতে নিজের জয়ের ব্যবধানই আরও বাড়িয়েছিলেন তিনি। চব্বিশের ভোটে ফের একবার বারাণসীতে এসে মনোনয়নপত্র জমা দিলেন তিনি।

উল্লেখ্য, সোমবারই বারাণসীতে পৌঁছন মোদী। ৬ কিলোমিটার রোড শো করেন। বিপুল মানুষের ভিড় ছিল তাঁকে দেখতে। বর্ণাঢ্য রোড শোয়ের পর কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো দেন তিনি। আজ সকালে মনোনয়নপত্র জমা দেন তিনি।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular