Saturday, October 26, 2024
HomepoliticalOm Prakash Rajbhar On India News Manch : উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনের পর...

Om Prakash Rajbhar On India News Manch : উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনের পর মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব এবং ওমপ্রকাশ রাজভর হবেন মন্ত্রী

ইন্ডিয়া নিউজ বাংলা, লখনউ

2022 সালের ইউপি বিধানসভা নির্বাচনে, মুখ্যমন্ত্রী হবেন অখিলেশ যাদব এবং ওমপ্রকাশ রাজভর হবেন মন্ত্রী। আজ লখনউতে ইন্ডিয়া নিউজ মঞ্চে আগাম এই দাবী করলেন বিজেপির প্রাক্তন মন্ত্রী ওম প্রকাশ রাজভার।ওমপ্রকাশ বলেন, তিনি যখন বিজেপি সরকারে ছিলেন, তখন তিনি বঞ্চিত, পিছিয়ে পড়া, নিপীড়িতদের অবহেলা দেখেছেন। তারপর পদত্যাগ করেছেন। এই বঞ্চনার বিরুদ্ধে আমি সংসদে সর্বোচ্চ আওয়াজ তুলেছিলাম। 403 জন বিধায়ক এবং 47 জন মন্ত্রী থাকলেও পিছিয়ে পড়া সমাজের উন্নয়নে গুরুত্ব দেওয়া হয়নি। ওমপ্রকাশ রাজভর বলেন, জোটগতভাবে সমাজবাদী পার্টির সঙ্গে তার দল নির্বাচনে লড়ছে। এতে একটি আসন না পেলেও আমরা পূর্ণ নিষ্ঠার সঙ্গে নির্বাচনে লড়ব এবং বিজেপিকে পরাজিত করে ক্ষমতা থেকে সরিয়ে দেব। পশ্চিম উত্তরপ্রদেশে রাজভারের প্রার্থী কে হবেন? মঞ্চে বেশ কয়েকবার এই প্রশ্ন করা হলে ও সুচতুরভাবে এ প্রশ্নের সরাসরি কোনো উত্তর দেননি তিনি। ওমপ্রকাশ রাজভর বলেন, জোটের নেতারা সরকারের মন্ত্রিসভায় থাকবেন বলে আমাদের মধ্যে চুক্তি হয়েছে।

আরও পড়ুন Rani Maurya On India News বিজেপির কথা ও কাজ এক: রানি মৌর্য

যদি ইউপিতে বিজেপি সরকার গঠিত হয়, তাহলে সরিষার তেল 350 টাকায় বিক্রি হবে Om Prakash Rajbhar on India News Manch

বিতর্কিত মুখতার আনসারি সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা নিয়ে তার বিরুদ্ধে গুরুতর যেসব অভিযোগ উঠেছে সে বিষয়ে রাজভর মঞ্চে তাঁর স্পষ্ট মত তুলে ধরেন।ওম প্রকাশ রাজভার বলেছেন যে বিজেপি সরকারে মন্ত্রী থাকাকালীন তিনি মুখতার আনসারির সাথে দেখা করতে বহুবার বান্দা জেল এবং পাঞ্জাব জেলে গিয়েছিলেন। তার সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্ক রয়েছে। বিষয়টি বিজেপির মুখ্যমন্ত্রী জানতেন। তিনি প্রশ্ন তুলে বলেন রাজ্যে শুধু মুখতার আনসারিই একমাত্র মাফিয়া, অন্য আর কেউ নেই? আমি বিশ্বাস করি, নীতির ভিত্তিতে রাজনীতি হওয়া উচিত। একেই সঙ্গে তিনি আশঙ্কা প্রকাশ করে বলেন যদি ইউপিতে বিজেপি সরকার গঠিত হয়, তাহলে সরিষার তেল 350 টাকায় বিক্রি হবে। রাজভর কটাক্ষের সূরে বলেন যোগী ও মোদীর সরকারের আমলে রাজ্যের কৃষক, যুবক ও সাধারণ মানুষের দৈনন্দিন অবস্থা কঠিন হয়ে উঠেছে। তারা ক্ষমতায় এলে জনগণকে মূল্যবৃদ্ধি থেকে মুক্ত করবে অন্যদিকে দলিত ও পিছিয়ে পড়া মানুষদের ন্যায়বিচারের জন্য কাজ করে যাব ।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular