Monday, September 16, 2024
HomeদেশMumbai Fire News মুম্বইয়ে ২০তলা বহুতলে আগুন, দমবন্ধ হয়ে মৃত ৭

Mumbai Fire News মুম্বইয়ে ২০তলা বহুতলে আগুন, দমবন্ধ হয়ে মৃত ৭

ইন্ডিয়া নিউজ বাংলা, মুম্বই:  Mumbai Fire News আজ সকালে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল মুম্বইয়ের টারদেও এলাকায় একটি ২০তলা বিল্ডিংয়ে। যা নিয়ে গোটা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বেশ কয়েক ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে। তবে এ ঘটনায় বহুতলে আটকে পড়ে ৭ জনের দমবন্ধ হয়ে মৃত্যু হয়েছে। একই সঙ্গে গুরুতর অবস্থায় আরও ১৮ জনকে ভর্তি করা হয়েছে হাসপাতালে।

আহত ১৮ জনের মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক Mumbai Fire News

কমলা বিল্ডিংয়ে আগুন নিয়ন্ত্রণে তাঁদের সর্বাত্মক প্রচেষ্টা চালায় ফায়ার ব্রিগেড কর্মীরা। দরজা ভেঙে বহুতলে আটকে পড়া ১৮ জনকে বের করে আনেন তাঁরা। ঘটনাস্থলে আসা অ্যাম্বুলেন্সের করে আহতদের সবাইকে দ্রুত নিয়ে যাওয়া হয় হাসপাতালে। দমকল বিভাগের এক আধিকারিক জানান, অগ্নিকাণ্ডে শ্বাসরোধ হয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। একই সঙ্গে হাসপাতালে ভর্তি ১৮ জনের মধ্যে ৬ বৃদ্ধের অবস্থা আশঙ্কাজনক। সব আশঙ্কাজনক রোগীদের অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে।

অনুদান ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী Mumbai Fire News

টারদেওয়ের ভয়াবহ এই অগ্নিকাণ্ডের ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। অগ্নিকাণ্ডে মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা এবং আহতদের ৫০ হাজার টাকার অনুদান ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী।

উদ্ধার কাজ এখনও চলছে Mumbai Fire News

আজ সকালে মুম্বইয়ের টারদেও এলাকায় অবস্থিত কমলা বিল্ডিংয়ের ১৮তলায় আগুন লাগে। অগ্নিকাণ্ডের সময় অধিকাংশ মানুষই ঘুমিয়ে ছিলেন। আগুন উপরের তলগুলোয় ছড়িয়ে পড়ে। বহুতলের লিফটও কাজ করা বন্ধ করে দেয় এ সময়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় দমকল, পুলিশ ও স্বাস্থ্য দফতরের দল। পরিস্থিতি খতিয়ে দেখে মুম্বই পৌর কর্পোরেশনের মেয়র কিশোরী পেডনেকার বলেছেন যে, দমকল বিভাগের কর্মীরা এখনও উদ্ধারকাজ চালিয়ে যাচ্ছেন।

আরও পড়ুন : Memories of Calcutta-London Bus Journey কলকাতা থেকে লন্ডন বাস পরিষেবার রোমাঞ্চকর যাত্রাপথ

—–
Published by Subhasish Mandal

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular