Sunday, September 8, 2024
HomeদেশDelhi Fire : দিল্লির শিশু হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ড প্রাণ কাড়ল ৬ সদ্যোজাতের!

Delhi Fire : দিল্লির শিশু হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ড প্রাণ কাড়ল ৬ সদ্যোজাতের!

ফের অগ্নিকাণ্ড দিল্লিতে। আর সেই অগ্নিকাণ্ডেই ঘটে গেল মর্মান্তিক ঘটনা। আগুন প্রাণ কেড়ে নিল কমপক্ষে ৬ শিশুর। পূর্ব দিল্লির বিবেক বিহার এলাকার এক শিশু হাসপাতালে এই অগ্নিকাণ্ডের ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে। কীভাবে এই আগুন লেগেছে তা এখনও স্পষ্ট নয়।

কী জানা গিয়েছে?

জানা গিয়েছে, পূর্ব দিল্লির বিবেক বিহার এলাকার এক শিশু হাসপাতালে শনিবার রাতের দিকে আগুন লাগে। চোখের নিমেষে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে সেই আগুন ছড়িয়ে পড়ে। হাসপাতালের বাইরে উপস্থিত ছিলেন যাঁরা তাঁরা এই আগুন দেখতে পাওয়া মাত্রই হাসপাতালের মধ্যে থাকা শিশু ও অন্যান্যদের উদ্ধারে ঝাঁপিয়ে পড়েন।

আরও পড়ুন : Rajkot Gaming Zone : রাজকোট ‘গেমিং জোন’ ঘটনায় উঠে এল চাঞ্চল্যকর তথ্য!

রাত সাড়ে এগারোটা নাগাদ হাসপাতালে আগুন লাগার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ১৬টি ইঞ্জিন। ১২ জন সদ্যোজাতরে উদ্ধার করতে সক্ষম হন দমকলকর্মীরা। তবে বাঁচানো যায়নি ৬ শিশুর প্রাণ।

হাসপাতালে আগুন নেভানোর যথাযথ ব্যবস্থা ছিল কিনা সেই প্রশ্ন উঠতে শুরু করেছে।দিল্লি পুলিশ সূত্রে খবর, হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। অন্যদিকে, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল জানিয়েছেন, এই ঘটনার তদন্ত হবে। দোষীদের খুঁজে বার করে উপযুক্ত শাস্তি দেওয়া হবে।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular