Tuesday, September 17, 2024
HomeদেশLata Mangeshkar at Shivaji Park : শিবাজি পার্কে লতা মঙ্গেশকরকে...

Lata Mangeshkar at Shivaji Park : শিবাজি পার্কে লতা মঙ্গেশকরকে শেষ শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

Lata Mangeshkar at Shivaji Park 

ইন্ডিয়া নিউজ বাংলা

মুম্বই: ভারতের কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকর ৬ ফেব্রুয়ারি, রবিবার সকাল ৮:১২ মিনিটে ৯২ বছর বয়সে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ২৮ জানুয়ারির লতাজির সামান্য উন্নতির লক্ষণ দেখানোর পরে ভেন্টিলেটর থেকে সরিয়ে নেওয়া হয়েছিল। ৫ ফেব্রুয়ারি তার অবস্থার অবনতি হলে তাকে ভেন্টিলেটর সাপোর্টে ফিরিয়ে আনা হয়। কিন্তু  কোকিল কন্ঠী জীবন যুদ্ধে হেরে গেলেন। দ্য নাইটিঙ্গেল অফ ইন্ডিয়ার পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় মুম্বইয়ের শিবাজি পার্কে শেষকৃত্যের কাজ  সম্পন্ন করা হয়েছে। প্রবীণ গায়িককে শেষ শ্রদ্ধা জানাতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মুম্বইয়ে আসেন। শিবাজি পার্কে  লতাজির মরদেহ পুস্পার্ঘ্য অপর্ণ করে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী।

  প্রধানমন্ত্রীর লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা জানানোর  ভিডিও দেখুন। Lata Mangeshkar at Shivaji Park 

শিবাজি পার্কে  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি Lata Mangeshkar at Shivaji Park

 শিবাজি পার্কে লতাজির ভাগ্নে আদিত্য মুখাগ্নি করেন  Lata Mangeshkar at Shivaji Park 

ইন্ডিয়া নিউজ বাংলা

লতা মঙ্গেশকরের বাড়ি থেকে শিবাজি পার্ক পর্যন্ত শোভাযাত্রা সহকারে তাঁর মরদেহ আনা হয়। তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে রাস্তার দুপাশে হাজার হাজার মানুষ ভিড় করেন।  এরপর প্রধানমন্ত্রী পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করে সমবেদনা জানান।

মহারাষ্ট্রের রাজ্যপাল ভগত সিং কোশিয়ারি, আদিত্য ঠাকরে, প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিস বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে এসেছিলেন। লতা মঙ্গেশকরের মরদেহে শিবাজি পার্কে তার ভাগ্নে আদিত্য মুখাগ্নি করেন। লতা মাগেশকরের শেষকৃত্যে ছেলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেও।

Lata Mangeshkar at Shivaji Park

আর ও পড়ুন :When Lata raised funds for 1983 WC winners বোর্ডের কাছে টাকা ছিল না লতা অনুষ্ঠান করে পুরস্কার অর্থ তুলেছিলেন 

আর ও পড়ুন : Lata Mangeshkar memories শচীনের মুখে মা ডাক শুনে চমকে গিয়েছিলাম, লতা মঙ্গেশকর

আর ও পড়ুন :East Bengal club mourns death of Life member Lata Mangeshkar ইস্টবেঙ্গল ক্লাবের আজীবন সদস্য চলে যাওয়ায় পতাকা অর্ধনমিত

Publishe by Monirul Hossain

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular